ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় মহানগর আওয়ামী লীগের মিলাদ ও দোয়া মাহফিল

6
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় মহানগর আওয়ামী লীগের মিলাদ ও দোয়া মাহফিল।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি ১৪ ডিসেম্বর মঙ্গলবার কিছুটা অসুস্থ বোধ করায় তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করানো হয়। তিনি বর্তমানে ডাক্তারের পরামর্শে হাসপাতালে আছেন। তাঁর আশু সুস্থতা কামনায় সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
শনিবার (১৮ ডিসেম্বর) বাদ যোহর হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদের নিচ তলায় মহানগর আওয়ামী লীগ কর্তৃক কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের জন্য এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, মোঃ সানাওর, জগদীশ চন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট বেলাল উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুবের খান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মোহাম্মদ হোসেন রবিন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ, ডাঃ আরমান আহমদ শিপলু, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, কোষাধ্যক্ষ লায়েক আহমেদ চৌধুরী।
মহানগর আওয়ামী লীগের সদস্যবৃন্দ আব্দুল আহাদ চৌধুরী মিরন, মোঃ আব্দুল আজিম জুনেল, এডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, এমরুল হাসান, সুদীপ দেব, সৈয়দ কামাল, সাইফুল আলম স্বপন, জামাল আহমদ চৌধুরী, আবুল মহসিন চৌধুরী মাসুদ, ইঞ্জিনিয়ার আতিকুর রহমান সুহেদ, ইলিয়াছ আহমেদ জুয়েল।
মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্যবৃন্দ আব্দুল মালিক সুজন, এনাম উদ্দিন, কানাই দত্ত, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশ দাস মিঠু।
ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিবৃন্দ জুনেদ আহমদ শওকত, হায়দার মোঃ ফারুক, হাজী মোঃ ছিদ্দেক আলী, জালাল উদ্দিন শাবুল, সালউদ্দিন বক্স সালাই, মোঃ নিজাম উদ্দিন ইরান ও সাধারণ সম্পাদবৃন্দ মুফতি আব্দুল খাবির, এম.এ খান শাহীন, জাহিদুল হোসেন মাসুদ, নজরুল ইসলাম নজু, এডভোকেট মোস্তফা দিলোয়ার আল আজহার, শেখ সুরুজ আলম, মোঃ বদরুল ইসলাম বদরু, মানিক মিয়া, ফজল রাব্বি মাসুম, মোঃ ছয়েফ খান।
মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মোঃ জসিম উদ্দিন। দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকল নিহত সদস্যের রুহের মাগফেরাত কামনা করা হয়। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও ওবায়দুল কাদের এমপি এর সুদীর্ঘায়ু ও সুস্থতা কামনা সহ দেশ ও জাতি এবং বিশ্বের শান্তি কামনা করা হয়। বিজ্ঞপ্তি