সিলেট মহানগর বিএনপির সভা ॥ মহান বিজয় দিবসের কর্মসূচী ঘোষণা

7

সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সভা সোমবার (১৩ ডিসেম্বর) দলের ভাতালিয়াস্থ কার্যালয়ে মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকি’র সভাপতিত্বে এবং সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী’র সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
সভায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তনয়া ব্যারিষ্টার জাইমা রহমান সহ জিয়া পরিবারের সদস্যদের বিরুদ্ধে তথ্য প্রতিমন্ত্রী নামধারী মুরাদ হাসান সহ সরকারী দলের নেতাদের অশ্লীল কুরুচিপূর্ণ অশালীন কথার তীব্র নিন্দা ও সমালোচনা করে সভাপতির বক্তব্যে আব্দুল কাইয়ুম জালালী পংকি বলেন, এদের মস্তিষ্কবিকৃতি ঘটেছে, এরা সমাজ ও দেশের জন্য আজ আবর্জনা। এদেরকে রাষ্ট্রীয় ক্ষমতা থেকে বিতাড়িত করতে না পারলে, গোটা দেশ ধ্বংশ হয়ে যাবে।
সভায় দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র স্বাস্থ্যগত অবনতিতে চরম উদ্বেগ প্রকাশ করে বলা হয়, অনতিবিলম্বে বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে উন্নত চিকিৎসা নিতে না দিলে, স্বাস্থ্যগত অবনতির দায়ভার বর্তমান সরকারকেই নিতে হবে।
সভায় মহান বিজয় দিবস উপলক্ষে কর্মসূচী নেয়া হয়। কর্মসূচির মধ্যে আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের কাজ শুরু হবে, সকাল ১০টায় বিএনপির ভাতালিয়াস্থ কার্যালয় থেকে শহীদানদের পুষ্পস্তবক অর্পণের জন্য র‌্যালি সহকারে শহীদ মিনার অভিমুখে যাত্রা শুরু হবে। উক্ত র‌্যালিতে মহানগরের অন্তর্ভুক্ত ২৭টি ওয়ার্ড, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।
সভায় আগামী (২৩ ডিসেম্বর) বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় দলের ভাতালিয়াস্থ কার্যালয়ে কমিটির সভা আহ্বান করা হয়েছে। সভায় সবাইকে উপস্থিত থাকতে অনুরোধ করা হয়েছে।
মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আফজাল উদ্দিন এর পবিত্র কোরআন পাক থেকে তেলাওয়াতের মাধ্যমে শুর হওয়া সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সাবেক সভাপতি ও আহ্বায়ক কমিটির সদস্য নাসিম হোসাইন, যুগ্ম-আহ্বায়কবৃন্দের মধ্যে হুমায়ুন কবির শাহীন, ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কয়েস লোদী, ইমদাদ হোসেন চৌধুরী, রুকসানা বেগম শাহনাজ, সদস্য মধ্যে নিহার রঞ্জন দে, মাহবুব কাদির শাহী, মুকুল আহমদ মোর্শেদ, হুমায়ুন আহমদ মাসুক, আকতার রশিদ চৌধুরী, শামীম মজুমদার, আবুল কালাম, মাহব্বু চৌধুরী। বিজ্ঞপ্তি