হামিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ইউকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

2

হামিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ইউকের উদ্যোগে ও প্রতিষ্ঠাতা ইমাম উদ্দীনের সহযোগিতায় সিলেট নগরীতে গরীব ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রবিবার (১২ ডিসেম্বর) বাদ আছর নগরীর ইলেক্ট্রিক সাপ্লাইয়ে প্রায় শতাধিক গরীব ও অসহায়দের মাঝে চাঁদর বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রায় হোসেন কলবাখানী জামে মসজিদের ঈমাম ও খতিব মাওলানা নওফেল আহমদ, বিশেষ অতিথি ছিলেন হামিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ইউকে বাংলাদেশের উপদেষ্টা ও রায় হোসেন কলবাখানী সমাজকল্যাণ সংস্থার মুরব্বী মানিক মাহমুদ, বাংলাদেশের চেয়ারম্যান মো: মাতাব উদ্দীন, ভাইস চেয়ারম্যান রিপন উদ্দীন, রায় হোসেন কলবাখানী জামে মসজিদের সেক্রেটারি আহমদ হোসেন, ক্যাশিয়ার হাজী সমছু মিয়া, এলাকার বিশিষ্ট মুরব্বী ইলু মিয়া।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রায় হোসেন কলবাখানী সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক রায়হান আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক আলমাছ আহমদ শুকুর, হামিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ইউকের সাংগঠনিক সম্পাদক মো: আকমল হোসেন সুমন, কালাপাথর ফুটবল একাডেমীর সহকারি কোচ এহসান আহমদ, সংগঠনের প্রচার সম্পাদক আকাশ খান, শিক্ষা বিষয়ক সম্পাদক রাজন আহমদ, সদস্য তোফায়েল আহমদ, আহমেদ রাহেল সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি