গোয়াইনঘাট উপজেলা জাতীয় পার্টির সবকটি ইউনিয়ন কমিটি বিলুপ্ত

4

গোয়াইনঘাট উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির এক মতবিনিময় সভা রবিবার (১২ ডিসেম্বর) দুপুর সাড়ে ১১টায় উপজেলা সদরে একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জামাল আহমদের সভাপেিত্ব ও সদস্য সচিব আতিকুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য সুলেমান রাজা, জায়ফর আহমদ, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহবায়ক হাফিজ আহমদ ভূইয়া, ইমতাজ আলী, বেলায়েত আহমদ, মনির উদ্দিন, মুহিবুর রহমান, সদস্য সুহেল আহমদ, সেলিম মিয়া, রহিম মিয়া, যুব সংহতি গোয়াইনঘাট উপজেলার সভাপতি আসাদ আহমদ, হাজী আব্দুল জলিল, আব্দুর রহিম, শামীম আহমদসহ জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
সভায় সংগঠনকে শক্তিশালী করতে বিভিন্ন কর্মসূচী পালনে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এবং নবগঠিত কমিটির নেতৃবৃন্দ প্রতিটি ইউনিয়নে সফর করার মধ্যে দিয়ে তৃণমূল পর্যায় জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করার মধ্যে দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৪ আসনে জাতীয় পার্টির প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সবকটি ইউনিয়ন কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়। এবং শীঘ্রই সব ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে উপজেলা জাতীয় পার্টি কমিটি যথাসময়ে গঠন করা হবে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবগঠিত ১১ নং মধ্য জাফলং ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুর রহিম লাঙ্গল মার্কায় নিয়ে নির্বাচন করার আগ্রহ প্রকাশ করলে তাকে প্রচারণা চালিয়ে যাওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়। এবং অবশিষ্ট ইউনিয়নে প্রার্থীদের যাচাই বাছাই করে প্রার্থীতা ঘোষণা করা হবে। বিজ্ঞপ্তি