চালিবন্দরে গৃহবধূর আত্মহত্যা

2

স্টাফ রিপোর্টার :
নগরীর চালিবন্দরে দাম্পত্য কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সুমি নামের এক গৃহবধূ। মঙ্গলবার ৭ ডিসেম্বর বিকেলে ৫ টায় নগরীর চালিবন্দরের বউ বাজার থেকে সুমি আক্তার নামের নারীর লাশ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ।
খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যান কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ ও সোবানিঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোঃ মুরশেদ আলম।
সোবাবানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোঃ মুরশেদ আলম বলেন, আমরা ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি ভেতর থেকে দরজা বন্ধ। তারপর মৃত সুমি আক্তারের পরিবারের সদস্য ও এলাকার মানুষের সহযোগীতায় দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করা হয়।
তিনি বলেন, স্থানীয়দের সাথে কথা বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দাম্পত্য কলহের জেরে সুমি আক্তার আত্মহত্যা করেন। এ ঘটনায় সুমি আক্তারে স্বামী সুজাত মিয়া ও তার ছোট ভাইকে জিজ্ঞাসা বাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।
এ ব্যাপারে কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, আমরা ঘটনার খবর পাওয়া মাত্র আমি ও আমার সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদ আলমসহ আমরা গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় দাম্পত্য কলহের জেরে সুমি আক্তার আত্মহত্যা করেন। এ ঘটনায় ওর স্বামী ও দেবর জিজ্ঞাসাবাদে জন্য আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেলে লাশ পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন চলছে।