সরকার বেগম খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে – আব্দুল মুক্তাদির

3

বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কে সাজানো মামলায় সাজা দিয়ে বন্দি করে রাখা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নিয়ে যেতে দেওয়া হচ্ছে না, ধীরে ধীরে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। প্রায় ১৩ বছর ধরে সরকারের হামলা, মামলা, গুম, খুন ও নির্যাতনে বিএনপি নেতাকর্মীসহ দেশের মানুষকে মানসিকভাবে অসুস্থ করে দেওয়া হয়েছে। দেশের মানুষ এই অবস্থা থেকে মুক্তি চায়। তাই সকল আন্দোলন, সংগ্রামে বিএনপি, ছাত্র দল, যুবদল সহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিশেষ করে ২৬ নং ওয়ার্ডের সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি। শনিবার বাদ আসর (২০ নভেম্বর) ২৬নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথাগুলো বলেন।
২৬ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আকতার রশীদ চৌধুরীর সভাপতিত্বে ও ২৬ নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সেলিম আহমদ রনি ও সাবেক সহ সভাপতি রেজাউল ইসলাম রেজা এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক রোকসানা বেগম শাহনাজ, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোর্শেদ আহমদ মুকুল, নুরুল আলম সিদ্দিকী খালেদ, আফজাল হোসেন, আবুল কালাম, ২৬নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি মকবুল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাই, সাবেক সিনিয়র সহসভাপতি এম এ হক বাবুল, সহ সভাপতি সিরাজ উদ্দিন, সাবেক যুগ্ম সম্পাদক শাহিন আহমদ, প্রবীণ বিএনপি নেতা জমির আলী, ইছহাক মিয়া, লাল মিয়া ফিলিস্তিনী, বিএনপি নেতা কামাল বক্ত, বাবুল মিয়া।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ২৬ নং ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান জুবেদ, বিএনপি নেতা আমজাদ পারভেজ, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক এম এ মতিন, ইসহাক আহমদ, ওয়ার্ড যুবদলের আহবায়ক বাবলু হোসেন হৃদয়, সদস্য সচিব ফাহিম বক্ত শিপু, যুবদলনেতা খালেকুন্নুর রাসেল, যুবদল নেতা আতিকুর রহমান ফরহাদ, যুবদলের যুগ্ম আহবায়ক লায়েক আহমদ, যুগ্ম আহবায়ক কাউছার আহমদ, লিটন আহমদ, শওকত আহমদ, ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক মোঃ হাবিবুর রহমান, ১ম যুগ্ম আহবায়ক মোঃ খায়রুল ইসলাম সবুজ, মোঃ লাবলু হাসান, নজরুল ইসলাম ফাহিম, সাকিব চৌধুরী, রমিকদল নেতা জমির আলী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নাহিদ আহমদ। বিজ্ঞপ্তি