জামিয়া শায়খ মুফতী আবুল কালাম জাকারিয়া (রহ.) ইসলামী আইন গবেষণা কেন্দ্রের সংবর্ধনা ও দোয়া মাহফিল

8
মাওলানা রজব আলীর যুক্তরাজ্য যাত্রা উপলক্ষে সংবর্ধনা প্রদান করছেন জামিয়া শায়খ মুফতী আবুল কালাম জাকারিয়া (রহ.) ইসলামী আইন গবেষণা কেন্দ্রের মুহতামিম মাওলানা মুজ্জাম্মিল হক সহ অন্যান্যরা।

নোয়াগাও অষ্টগ্রাম ইসলামিয়া আলিম মাদ্রাসার সাবেক শিক্ষক আলহাজ্ব মাওলানা রজব আলীর যুক্তরাজ্য যাত্রা উপলক্ষ্যে সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১২ নভেম্বর) বেলা আড়াইটায় নগরীর পশ্চিম চৌকিদেখী ইলাশকান্দি এলাকায় জামিয়া শায়খমুফতী আবুল কালাম জাকারিয়া (রহ.) ইসলামী আইন গবেষণা কেন্দ্রের উদ্যোগে এ সংবর্ধনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এতে দোয়া পরিচালনা করেন জামিয়া শায়খ মুফতী আবুল কালাম জাকারিয়া (রহ.) ইসলামী আইন গবেষণা কেন্দ্রের মুহতামিম মাওলানা মুজ্জাম্মিল হক। দোয়া মাহফিলে নোয়াগাও অষ্টগ্রাম ইসলামিয়া আলিম মাদ্রাসার সাবেক শিক্ষক আলহাজ্ব মাওলানা রজব আলীর সুস্থ্যতা ও যাত্রা শোভ কামনা করে দোয়া করা হয়।
সংবর্ধনা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, শিক্ষা সচিব মাওলানা মুফতি খলিলুর রহমান, শিক্ষক মাওলানা মোজাক্কিরুল হক, মাওলানা মনিরুদ্দিন, মাওলানা ফখরুজ্জামান, মো. মিফতাহ উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি