নগরী থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

4

স্টাফ রিপোর্টার :
নগরী থেকে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। ৮ নভেম্বর রাত সোয়া ৮ টার দিকে কোতোয়ালী থানার কারপাসটুলা এলাকা থেকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতের নাম এয়ারপোর্ট থানার গোয়াবাড়ীর মৃত কালা মিয়ার পুত্র মো: সাদ্দাম হোসেন (২৮)।
পুলিশ জানায়, সোমবার রাতে মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক জনাব অলক কান্তি দত্ত এর নেতৃত্বে সঙ্গীয় এসআই (নিঃ) মোঃ আতিকুর রহমান, এএসআই (নিঃ) আশরাফ আলী, কনস্টেবল হাসান বক্স, কনস্টেবল কামাল হোসেন, কনস্টেবল আঃ হেলিমদের নিয়ে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী মডেল থানার কারপাসটুলা জনৈক চন্দন বাবুর ফার্মেসী ও পান্না ডিজিটাল স্টুডিও এর সামনে অভিযান পরিচালনা করে ইয়াবা ব্যবসায়ী মোঃ সাদ্দাম হোসেনকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী জানায় যে, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট নগরীর কাষ্টঘর এলাকা হতে পাইকারী দরে ক্রয় করে এনে ঘটনাস্থল এলাকাসহ আশপাশ এলাকার মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী দরে বিক্রি করে থাকে। উক্ত আসামীর বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় এজাহার দায়ের করা হলে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।