গোয়াইনঘাটে জাতীয় যুব দিবস উপলক্ষে নানা কর্মসূচি

9

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধার্ঘ্য স্বরূপ ‘জাতীয় যুবদিবস ২০২১’র প্রতিপাদ্য নির্ধারণ করা হয়েছে- “দক্ষ যুব সমৃদ্ধ দেশ- বঙ্গবন্ধুর বাংলাদেশ”
জাতীয় যুব দিবস উপলক্ষে গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা, যুব ঋণের চেক বিতরণ ও প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
সোমবার (১ নভেম্বর) বেলা ১১টায় উপজেলা প্রশাসনের উদ্যেগে এবং যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে জাতীয় যুব দিবস উপলক্ষে আলোচনা সভা, প্রশিক্ষণের উদ্বোধন, যুব ঋণের চেক ও প্রশিক্ষণ সনদ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।
গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাহমিলুর রহমান’র সভাপতিত্বে ও সহকারী উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. মহসিনের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ।
এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম. এ. মতিন, প্রশিক্ষিত যুবক মো. শামিম আহমদ, আবুল খায়ের প্রমুখ।