বিশ্বে দক্ষ রাষ্ট্রনায়কের খ্যাতি অর্জন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – সাংসদ হাবিবুর রহমান হাবিব

4
সাউথ সুরমা উচ্চ বিদ্যালয়ে সিলেট জেলা পরিষদের অর্থায়নে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করছেন সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব।

সিলেট-৩ আসনের সাংসদ তারণ্যের প্রতীক হাবিবুর রহমান হাবিব বলেছেন, যেকোনো দুর্যোগ থেকে রক্ষায় গণসচেতনতার কোন বিকল্প নেই। আমরা দীর্ঘ আড়াই বছর যাবত প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ ও বিচক্ষণ নেতৃত্বের কারণে করোনা মোকাবেলা করতে সক্ষম হয়েছি। পৃথিবীর অনেক দেশ যেখানে করোনার টিকা সংগ্রহের হিমশিম খাচ্ছে, সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণ টিকা কার্যক্রম শুরু করে এদেশের মানুষকে মহামারী থেকে রক্ষা করেছেন। শুধু তাই নয় তার সু-যোগ্য নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের বিভিন্ন ফোরামে উন্নয়নের কেন্দ্রবিন্দু হিসেবে আলোচিত হচ্ছে। শেখ হাসিনা এখন বিশ্বে খ্যাতিমান একজন রাষ্ট্রনায়ক।
তিনি ২৮ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১টায় সাউথ সুরমা উচ্চ বিদ্যালয়ে সিলেট জেলা পরিষদের অর্থায়নে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
সিলেট জেলা পরিষদের সদস্য ও বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মতিউর রহমান মতি’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা পরিষদের অন্যতম সদস্য আমাতুজ জহুরা রওশন জেবিন, দক্ষিণ সুরমা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, নুরজাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি ডা: মিফতাহুল ইসলাম সুইট, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা শৈলেন কর, বরইকান্দি আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রাজিব আহমান, ছাত্রলীগ নেতা নিজাম উদিদ্দন, সাদিকুল ইসলাম নাজিম, নাঈম ইসলাম, লায়েক আহমদ,জিয়াউল ইসলাম প্রমুখ।
শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল হক। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক খলিলুর রহমান এবং সভায় পরিচালনা করেন নোমান আহমদ। বিজ্ঞপ্তি