জগন্নাথপুরে গণ-মানুষের প্রিয় ডাঃ মধু সুধন ধরকে সংবর্ধনা প্রদান

8

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে গণ-মানুষের প্রিয় ডাঃ মধু সুধন ধরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ফেয়ার ফেইস নামের একটি সামাজিক সংগঠনের পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হয়। দীর্ঘ প্রায় ২ বছর ধরে করোনা কালীন সময়ে নিজের জীবনের ঝুঁকি নিয়ে অত্যান্ত আন্তরিকতার সাথে স্বাস্থ্যসেবা প্রদান ও পরামর্শ দিয়ে সহযোগিতা করার স্বীকৃতি স্বরূপ নিজ জন্মস্থানে নাগরিক সংবর্ধনা পেলেন গরীবের ডাক্তার নামে পরিচিত মধু সুধন ধর।
গত ২৫ অক্টোবর সোমবার সামাজিক সংগঠন ফেয়ার ফেইস জগন্নাথপুর এর উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন।
ফেয়ার ফেইস জগন্নাথপুর এর প্রতিষ্ঠাতা এম শামীম আহমদের সভাপতিত্বে এবং সাইফুর রহমান মিনহাজ ও জুয়েল আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাংবাদিক শংকর রায়, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, পৌর কাউন্সিলর কামাল হোসেন, শিক্ষক সালেহা পারভীন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম রিপন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীর, পৌর যুবলীগ নেতা ও শিক্ষানুরাগী সৈয়দ জিতু মিয়া প্রমুখ। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।