সাড়ে ৬২ কেজি গাঁজা পরিত্যক্ত অবস্থায় উদ্ধার

97

স্টাফ রিপোর্টার :
হবিগঞ্জের চুনারুঘাট ও শ্রীমঙ্গল থানা এলাকা থেকে ৬২ কেজি গাঁজা পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। মঙ্গলবার ভোরে ও বিকেল সোয়া ৪ টার দিকে দেওয়ারগাছ ও শ্রীমঙ্গল পৌর এলাকা থেকে পৃথক অভিযান চালিয়ে এই গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজাগুলো আইনগত প্রক্রিয়া শেষে চুনারুঘাট ও শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯’র মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান।
র‌্যাব জানায়, মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরীফুল ইসলাম, পিএসসি, এএসসি এবং অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার ৩নং দেওয়ারগাছ ইউপি’র চাঁনপুর বাজারে তাহের ছামছুন্নাহার উচ্চ বিদ্যালয়ের মাঠের পূর্ব পার্শ্ব হতে ৩০ কেজি গাঁজা পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।
এদিকে, একইদিন ভোর সোয়া ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরীফুল ইসলাম, পিএসসি, এএসসি এবং অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার শ্রীমঙ্গল পৌরসভার ১ নং ওয়ার্ডের অন্তর্গত কুমিল্লা পেড়া ভান্ডার নামক মিষ্টির দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে সাড়ে ৩১ কেজি গাঁজা পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।