দর্শনদেড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সীমা ধর স্মরণে শোক সভা

13

আম্বরখানা দর্শনদেড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সীমা ধর এর স্মরণে শোক সভা শনিবার (৯ অক্টোবর) সকালে বিদ্যালয় ম্যানেজিং কমিটির উদ্যোগে বিদ্যালয়ের ক্লাসরুমে অনুষ্ঠিত হয়।
আম্বরখানা দর্শনদেড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ফজল আহমদের সভাপতিত্বে ও এম.এ খান শাহীনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আম্বরখানা দর্শনদেড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী। এসময় তিনি বলেন, সীমা ধর দীর্ঘদিন এ বিদ্যালয়ে শিক্ষকতা করেছেন। তাঁর অনেক ছাত্রছাত্রী বর্তমানে দেশের বিভিন্ন স্থানে সম্মানের সহিত কাজ করছেন। তার প্রয়ানে বিদ্যালয় একজন মানবহিতৈষী শিক্ষককে হারালো, যা কখনও পূরণ হবার নয়। তিনি মরহুমার আত্মার শান্তি কামনা করেন।
সভায় আরো বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিমুল আক্তার, সহকারী শিক্ষক হাফছা আক্তার, সাবেক প্রধান শিক্ষক আব্দুল মালেক, এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন সুয়েব উল কিবরিয়া, অভিভাবকের পক্ষে মো. ইউসুফ মিয়া, অফিস সহকারী সুমন আহমদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে গীতা পাঠ করেন মনিকা দাশ ও এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। বিজ্ঞপ্তি