বুরুঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আখলাকুরের সমর্থনে সভা

5

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বচনে ওসমানীনগরের বুরুঙ্গা বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আখলাকুর রহমানের সমর্থনে মতবিনিময়সহ অব্যাহত রয়েছে গণসংযোগ। এলাকার সার্বিক উন্নয়নে কাজ করার প্রত্যয়ে লন্ডন মহানগর যুবলীগের সহ-সভাপতি আখলাকুর রহমান দেশে অবস্থান করে বুরুঙ্গা বাজার ইউনিয়নের ৯টি ওয়ার্ডে চষে বেরাচ্ছেন। দলীয় নেতা ও তার কর্মী সমর্থক নিয়ে এলাকার প্রতিটি ঘরে ঘরে গিয়ে আওয়ামী লীগের উন্নয়নের চিত্র তুলে ধরে নিজের প্রার্থিতার ঘোষণা করছেন। যার ধারাবাহিকতায় শনিবার রাতে বুরঙ্গা বাজার ইউনিয়নের ৫নং ও ৬নং ওয়ার্ডবাসীর আয়োজনে চেয়ারম্যান প্রার্থী আখলাকুর রহমানের সমর্থনে সভা অনুষ্ঠিত হয়েছে। সমাজসেবী মাওলানা কামাল আহমদের সভাপতিত্বে ও নেতা রাসেল আহমদ ও আব্দুল গফ্ফারের যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সমাজসেবী সিদ্দিকুর রহমান।
বক্তারা বলেন, তৃণমূলের রাজনীতি থেকে উঠে আসায় এলাকার সার্বিক উন্নয়নের সাথে ওৎপ্রোতভাবে জড়িত রয়েছেন আখলাকুর। যার ফলশ্রুতিতে বিগত সময়ে তিনি টানা দুই বার ইউপি সদস্যের দায়িত্ব পালনকালে ওয়ার্ড পর্যায়ের সর্বক্ষেত্রে নিশ্চিতসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে দিন রাত কাজ করে গেছেন। পরবর্তীতে জীবনের তাগিদে প্রবাসে পারি জমালেও প্রবাসের বিলাসী জীবন আঁকড়ে না ধরে নিম্ন আয়ের মানুষের কল্যাণসহ ইউনিয়ন বাসীর সার্বিক উন্নয়নে সদা তৎপর তিনি। জন জরিপের ভিত্তিতে মনোনয়ন দিলে এই ইউনিয়নে আখলুকুর রহমানই আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাবেন বলে প্রত্যাশা করেন কর্মী সমর্থকরা।
বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক লেবু মিয়া, সাবেক ইউপি সদস্য আফতাব মিয়া, ইউপি সদস্য আব্দুল ছত্তার, বতর্মান ইউপি সদস্য সেবুল আহমদ, বিবু ভূষন দেব, ইসলাম আলী, ফারুক মিয়া, মনিরুল হক, মাওলানা আব্দুস শহীদ, হারুনুর রশীদ, আব্দুল মুহাইমিন, সাইস্তা মিয়া, খালিছ মিয়া, জাবেদ হাসান চৌধুরী, প্ররিন্দ্র সূত্র ধর, মামুন যুবরাজ, ছাদেক আহমদ, দিলাল মিয়া, ছানা মিয়া, রোসন মিয়া, ছালেহ আহমদ,পারভেজ মিয়া, ছমছু মিয়া, নজরুল ইসলাম প্রমুখ। সভায় চেয়ারম্যান প্রার্থী আখলাকুর রহমান তাঁর প্রতিক্রিয়ায় বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের রুপান্তরের ওসমানীনগর-বিশ্বনাথের আগামীদিনের নৌকার কান্ডারী যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারাণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্দেশনায় ছোটবেলা থেকে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সকল দলীয় কার্যক্রমে সক্রিয় থাকার চেষ্টা অব্যাহত রেখেছি। পাশাপাশি এলাকার সামাজিক ও সার্বিক উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় বুরুঙ্গা বাজার ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করার আশাবাদ প্রকাশ করেন তিনি। অনুষ্ঠানে তাহসিন আহমদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে বুরুঙ্গা বাজার ইউনিয়নের বিভিন্ন শ্রেনী পেশার সহস্রাধিক লোকজন উপস্থিত ছিলেন।