কোনো ক্লাবের হয়ে খেলবেন না আলভেজ

2

স্পোর্টস ডেস্ক :
বয়সটা খেলার পক্ষে কথা না বললেও সমান তালে খেলে যাচ্ছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেজ। আর তাই নিজের উপর বিশ্বাস ছিল আসন্ন বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে প্রাথমিক স্কোয়াডে তাকে রাখা হবে। কিন্তু আলভেজকে জায়গা দেয়নি ব্রাজিলিয়ান কোচ তিতে। আর তাতেই রাগে-অভিমানে চলতি বছর ক্লাবের হয়েও না খেলার ঘোষণা দিয়েছেন তিনি।
চলতি মাসের শুরুতে ব্রাজিলের হয়ে বিশ্বকাপ বাছাইপর্বে খেলার পর সাও পাওলোতে ফিরে যাননি আলভেস। জানিয়ে দেন, ক্লাবের কাছ থেকে পাওনা বুঝে না পাওয়া পর্যন্ত দলটির হয়ে আর খেলবেন না তিনি। পরে চুক্তির ইতি টেনে দেওয়া হয়।
এরপর জাতীয় দলের হয়ে খেলার জন্যই মূলত অপেক্ষা করছিলেন টোকিও অলিম্পিকের স্বর্ণজয়ী এই ফুটবলার। কিন্তু কোচের কাছ থেকে হতাশা ছাড়া কিছুই উপহার পাননি সময়ের অন্যতম সেরা এই ডিফেন্ডার।
আগামী মাসে অনুষ্ঠিতব্য বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে ব্রাজিল দলে জায়গা না পাওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এখনই ফুটবল ছাড়ছেন না বলে জানিয়েছেন তিনি। আরও বলেন, ২০২২ সালের আগে আর কোনো ক্লাবে যোগ দেবেন না। ইনস্টাগ্রামে সেই ঘোষণার শেষে হ্যাশট্যাগ দিয়ে আলভেজ লিখেছেন, ‘এটাই শেষ নয়!’ পাশে লিখেছেন, ‘আমি ফিরে আসব।’