হুইপ মিসবাহ এমপিকে কটুক্তি করার প্রতিবাদে হালুয়ারঘাট বাজারে মানববন্ধন, হালুয়ারঘাট-ধারারগাঁও সেতু বাস্তবায়নের দাবি

5
সুনামগঞ্জে সুরমা নদীতে সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন।

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা উত্তর পারের জনসাধারণের বহু কাক্সিক্ষত সুরমা নদীর উপরে হালুয়ারঘাট-ধারারগাঁও সেতু ও ধোপাজান (চলতি) নদীর উপর বালাকান্দা-রামপুর সেতু বাস্তবায়নের দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ এড. পীর ফজলুর রহমান মিছবাহ এর বিরুদ্ধে কটুক্তি করার প্রতিবাদে হালুয়ারঘাট বাজারে এক বিশাল মানববন্ধন সম্পন্ন হয়েছে।
বুধবার বিকেল ৪ টায় উত্তর সুরমাবাসীর উদ্যোগে হালুয়ারঘাট বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মীরেরচর ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রশিদের সভাপতিত্বে ও স্থানীয় সমাজকর্মী উজ্জল মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধন ও জনসভায় বক্তব্য রাখেন বেরীগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, সাবেক সুপার মাওলানা কাজী শাহেদ আলী, মীরেরচর ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার সাবেক সভাপতি শাহ আলম, সুরমা ইউপি-সদস্য আব্দুল হাই, জাহাঙ্গীরনগর ইউনিয়নে পাউবো পিআইসির সভাপতি এরশাদ মিয়া, সমাজকর্মী আনোয়ার হোসেন, অব: সার্জেন্ট মারজান আলী, রঙ্গারচর ইউনিয়নের ফয়জুর রহমান, মোঃ মহসীন মিয়া, স্থানীয় সমাজকর্মী নুরুল হক, ইকবাল হোসেন, গোলাম হোসেন, খলিল মিয়া, আব্বাস আলী, রুবেল মিয়া, গীতিকার ইনসানুর রহমান, সাবেক মেম্বার মানিক কাদেরী, আব্দুর রহিম, শহিদুল ইসলাম, মহরম আলী, সফিকুর রহমান, রাসেল মিয়া, সোহাগ ইসলাম, জহর আলী, আব্দুল হক, কামাল আহমেদ, মঙ্গল মিয়া ও শামসুল হক প্রমুখ।
বক্তারা বলেন, সুরমা নদীর উপর হালুয়ারঘাট-ধারারগাঁও সেতু নির্মাণের দাবিতে সুরমা নদীর তীরে গত ১৮ আগষ্ট এর মানববন্ধনে অংশ নেওয়ার জন্য উত্তর পারের প্রতিটি হাট-বাজার, গ্রামে-গঞ্জে মাইকিং করে মানববন্ধন আহবান করা হয়। এতে উত্তর পারের প্রতিটি পাড়া মহল্লা থেকে শত শত লোকজন মিছিল নিয়ে বেরীগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জমায়েত হয়। কিন্তু সদর উপজেলা আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা এমপি এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের বিরুদ্ধে কটুক্তি মূলক সমালোচনা করায় আমরা উত্তর পারের লোকজন আজকের এই জনসভাসহ মানববন্ধনের মাধ্যমে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তারা বলেন জাতীয় সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে দফায় দফায় একাধিকবার বক্তৃতা ও সংশ্লিষ্ট সকল মন্ত্রণালয়ে ডিও লেটার দিয়ে উত্তর সুরমাবাসীর সকল ন্যায়সঙ্গত প্রাণের দাবী বাস্তবায়ন করে যাচ্ছেন এমপি মিসবাহ। অথচ একটি বিশেষ কুচক্রিমহল তাঁর বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আমরা উত্তর সুরমাবাসীকে উন্নয়ন বঞ্চিত করতে উঠেপড়ে লেগেছে। তারা এমপি মিসবাহ কর্তৃক জাতীয় সংসদে উত্থাপিত হালুয়ারঘাট-ধারারগাঁও সেতু বাস্তবায়নের দীর্ঘ দিনের স্বপ্ন ও গণদাবী পূরণের জন্য বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবী জানান।