শহরতলী থেকে সোয়া ৪ লক্ষাধিক পাতারবিড়ির শলাকাসহ গ্রেফতার ২

2

স্টাফ রিপোর্টার :
শহরতলীর সাহেবেরবাজার থেকে ৪ লাখ ২০ হাজার শালকা ভারতীয় পাতার বিড়ি উদ্ধার ও ২ জনকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, গোয়াইনঘাট থানার বড়নগর এলাকার নোয়াগ্রামের মৃত আব্দুল নুরের পুত্র সুমন আহমদ (২৮) ও সাহেবের বাজার চানপুর গ্রামের আজমল আলীর পুত্র হ্যালন মিয়া (২৪)।
পুলিশ জানায়, এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাইনুল জাকির ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ জসিম উদ্দিনের দিক নির্দেশনায়, কালাগুল পুলিশ ক্যাম্পর ইনচার্জ এসআই (নিঃ) মোঃ আব্দুল আজিজ ও সঙ্গীয় ফোর্সসহ গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাহেবের বাজার এলাকা থেকে সাদা রংয়ের টয়োটা নাভানা মাইক্রোবাসসহ গাড়িতে থাকা ২ জন আসামীকে গ্রেফতার করে। এ সময় গাড়ি তল্লাশী করে ৪ লক্ষ ২০ হাজার শলাকা ভারতীয় শেখ নাসির উদ্দিন পাতার বিড়ি উদ্ধার করে। যার মূল্য প্রায় ৪ লক্ষ বিশ হাজার টাকা উদ্ধার ও বিড়ি বহনকৃত রেজিঃ ঢাকামেট্রো থ-১১-১৪৩৭ মাইক্রোবাসটি জব্দ করা হয়।
এ ঘটনায় কালাগুল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো.আব্দুল আজিজ বাদী হয়ে এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং- (১৪), তাং ১৩-০৯-২০২১ইং। গ্রেফতারকৃত আসামীদের আদালতে প্রেরন করা হয়েছে বলে জানোনো হয়।