জুড়ী ও দোয়ারায় বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৪

25

জুড়ী ও দোয়ারা সংবাদদাতা

মৌলভীবাজারের জুড়িতে ১৯০ পিস ইয়াবাসহ একজন ও সুনামগঞ্জের দোয়ারাবাজারে ১ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকেল ও রাতে পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়। জুড়ি: মৌলভীবাজারের জুড়ীতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ১৯০ পিস অবৈধ ইয়াবা ট্যাবলেটসহ আব্দুল মতিন মজুমদার কুটিমুটি (৫৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত কুটিমুটি উপজেলার জায়ফরনগর ইউনিয়নের মনতৈল গ্রামের বাসিন্দা মৃত হাবিব আলী মজুমদারের ছেলে। শনিবার রাতে জুড়ী-ফুলতলা সড়কের বিশ্বনাথপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
ডিবি পুলিশ সূত্রে জানা যায়- গোপন খবরের ভিত্তিতে শনিবার রাতে ডিবি পুলিশ জুড়ীর বিশ্বনাথপুর এলাকায় অভিযান চালিয়ে আব্দুল মতিন মজুমদার অরফে কুটিমুটি’কে সন্দেহ জনক অবস্থায় গ্রেফতার করে। পরে তার দেহ তল্লাশী করলে তার হেফাজত থেকে নীল রঙের জিপারযুক্ত পলিথিনের ভেতরে থাকা ১৯০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুড়ী থানাধীন দক্ষিণ সাগরনাল গ্রামের জনৈক আতিকুর রহমান তারেক (২৮) এর নিকট থেকে খুচরা বিক্রির জন্য ইয়াবা ট্যাবলেট গুলো সংগ্রহ করেছে বলে কুটিমুটি জানায়।
এ বিষয়ে ডিবি পুলিশের এস.আই আজিজুর রহমান নাইম বাদী হয়ে আটককৃত আব্দুল মতিন মজুমদার অরফে কুটিমুটি ও পলাতক আতিকুর রহমান তারেকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের জুড়ী থানায় মামলা দায়ের করেন।
দোয়ারাবাজার: সুনামগঞ্জের দোয়ারাবাজারে ১ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শনিবার বিকালে উপজেলার দোহালিয়া ইউনিয়নের পানাইল পুরানপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো : ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের জয়নগর গ্রামের মৃত জুনাব আলীর ছেলে মোঃ আবজল হোসেন (৫০), একই গ্রামের মৃত রহমত আলীর ছেলে মোঃ আজম আলী (২৫) ও দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের পূর্ব মাছিমপুর গ্রামের ইউসুফ আলীর পুত্র মোঃ খলিল মিয়া (২৮)।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল হাসানের দিকনির্দেশনায় এসআই মুহাম্মদ আসলাম হোসেনের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার দোহালিয়া ইউনিয়নের পানাইল পুরানপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে ১ কেজি গাঁজা জব্দ করা হয়।
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল হাসান সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।