নেতৃবৃন্দের মুক্তির দাবিতে বিক্ষোভ ॥ আওয়ামী সরকারের ফ্যাসিবাদীতা স্বৈরশাসনকেও হার মানিয়ে চলেছে

4
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জামায়াতের সেক্রেটারী জেনারেল সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার সহ ১০ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে অন্যায়ভাবে আটকের প্রতিবাদে সিলেট মহানগর জামায়াত নগরীতে বিক্ষোভ মিছিল বের করে।

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, ভয়াবহ করোনা পরিস্থিতির মধ্যেও আওয়ামী সরকারের ফ্যাসিবাদীতা স্বৈরশাসনকেও হার মানিয়ে চলেছে। দেশ পরিচালনায় সরকারের ব্যর্থতা আড়াল করতেই ঘরোয়া পরিবেশে নিয়মতান্ত্রিক দলীয় কর্মসূচী থেকে জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, সহকারী সেক্রেটারী জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান ও হামিদুর রহমান আযাদ, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য আবদুর রব, অধ্যক্ষ ইজ্জত উল্লাহ ও মোবারক হোসাইন এবং ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ইয়াসিন আরাফাতসহ ১০ নেতাকর্মীকে সম্পূর্ণ অন্যায়ভাবে আটক করা হয়েছে। শান্তিপূর্ণ নিয়মতান্ত্রিক রাজনৈতিক কার্যক্রম পরিচালনা করা সকল জনগণের নাগরিক ও সাংবিধানিক অধিকার। এ অধিকার থেকে বঞ্চিত করার এখতিয়ার কারো নেই।
তারা বলেন, অবিলম্বে মিয়া গোলাম পরওয়ারসহ অন্যায়াভাবে আটক সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।
মঙ্গলবার জামায়াত কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে সেক্রেটারী জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়াসহ ১০ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে অন্যায়ভাবে গ্রেফতারের প্রতিবাদে সিলেট মহানগর জামায়াত নগরীতে বিশাল বিক্ষোভ মিছিল বের করে। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা উপরোক্ত কথা বলেন।
জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহা¤মদ ফখরুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলীর পরিচালনায় মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জামায়াত নেতা মুফতী আলী হায়দার, মুহাম্মদ আজিজুল ইসলাম, শফিকুল আলম মফিক, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরী সভাপতি মুহাম্মদ সাইফুল ইসলাম ও সিলেট জেলা পূর্বের সভাপতি মনসুর আহমেদ প্রমুখ। বিজ্ঞপ্তি