ফেসবুকের স্ট্যাটাসে শিশুটি পেলো পরিবারের সন্ধান

6
ফেসবুক স্ট্যাটাসের সূত্রধরে হারিয়ে যাওয়া শিশুকে ফিরে পেলো তার পরিবার।

দোয়ারাবাজার থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা কমপ্লেক্সের সামনে কুড়িয়ে পাওয়া শিশুটির পরিচয় মিলেছে। পরিচয় শনাক্তের পর শিশুটিকে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। শিশুটির নাম আমিরুল ইসলাম (৮)। সে দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নের উত্তর আলমখালী গ্রামের ইউসুফ আলীর ছেলে। তবে শিশুটি হারিয়ে যাওয়ার বিষয়ে তাৎক্ষণিক কোন তথ্য জানা সম্ভব হয়নি।
সোমবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ঘুমন্ত অবস্থায় ওই শিশুটিকে উপজেলা কমপ্লেক্সের সামনে কুড়িয়ে পেয়ে দোয়ারাবাজার থানায় নিয়ে আসেন সদর ইউপি চেয়ারম্যান এম.এ বারী ও উপজেলা সমাজসেবা অফিসার কামরুল ইসলাম। পরে অজ্ঞাতনামা শিশুটি থানার তত্ত্বাবধানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়। এ বিষয়টি দোয়ারাবাজার থানার (ওসি) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শিশুর ছবিসহ একটি স্ট্যাটাস দেন।
পরে দোয়ারাবাজারে কুড়িয়ে পাওয়া শিশুটির পরিবারের সন্ধান দিন” শিরোনামে অপূর্ব সুনামগঞ্জ সেন্টার নামের জনপ্রিয় পেইজ এ সংবাদ প্রকাশিত হয়। তাছাড়া ওসি দোয়ারাবাজার ফেসবুকটির স্ট্যাটাস অসংখ্য মানুষ শেয়ার দিলে মুহূর্তের মধ্যে এটি ভাইরাল হয় এবং শিশুর অভিভাবকদের নজরে পড়ে।
খবর পেয়ে স্বজনরা রাতেই থানার ওসির কাছে ছুটে আসেন এবং শিশুটি সনাক্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ। এ বিষয়টি নিশ্চিত করেছেন দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব দুলাল ধর বলেন শিশুটি সুস্থ্য আছে এবং শিশুটিকে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।