বাহুবলে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে, নারীসহ নিহত ৩

15

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের বাহুবলে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে নিযন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নারীসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৩০ জন। আহতের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে স্থানীয় লোকজন।
শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কামাইছড়া এলাকার অদূরে পাহাড়ী টার্নিং পয়েন্টে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। তাৎক্ষণিক রশিদপুর গ্যাস ফিল্ডের ক্যারেং দিয়ে গাড়ির নিচ থেকে লাশ গুলি উদ্ধার করা হয়।
নিহতরা হলেন বাসের হেলপার হবিগঞ্জ সদর উপজেলার মড়ুরা গ্রামের আবু সাঈদ (৩০) ও একই উপজেলার দৌলতপুর গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে কমলা বেগম (৩৫)। নিহত আরও একজনের পরিচয় পাওয়া যায়নি।
জানা যায়, শ্রীমঙ্গল থেকে হবিগঞ্জগামী যাত্রীবাহী বাস (হবিগঞ্জ ব ০৫-০০৩১) কামাইছড়া পাহাড়ী এলাকার টার্নিং পয়েন্টে পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি পাহাড়ের নিচে খাদে পড়ে যায়।
খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করতে সক্ষম হয়। এ ঘটনায় ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ ও সাতগাঁও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে।
বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান দুর্ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ৩ জনের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। অন্যজনের পরিচয়ের চেষ্টা চলছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।