সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের নবনির্বাচিত যুগ্ম আহবায়ক মো. জাহাঙ্গীরকে সংবর্ধনা

3

সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের নব নির্বাচিত যুগ্ম আহবায়ক মো: জাহাঙ্গীর মিয়াকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেলে খাদিমপাড়া ইউনিয়নের রুস্তমপুর আ/এ দিগন্ত এলাকায় তাঁর নিজ অফিসে আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাব গ্রীস শাখার পক্ষ থেকে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ভার্চুয়াল মাধ্যমে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক খান।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সিলেটে স্বেচ্ছাসেবক দলকে আরো সুসংঠিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে হবে। আমি মনে করি বর্তমান নব নির্বাচিত নেতৃবৃন্দের মাধ্যমে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের কার্যক্রম আরো বেগবান হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের নির্দেশে গণতন্ত্র পুনরুদ্ধারের যে কোন আন্দোলন সংগ্রামে নেতাকর্মীকে তিনি রাজপথে সক্রিয় ভূমিকা রাখার আহ্বান জানান। পাশাপাশি তিনি নবনির্বাচিত সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মো: জাহাঙ্গীর মিয়ার দীর্ঘায়ু ও সফলতা কামনা করেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাবের সভাপতি রাজন তালুকদার, ক্লাবের উপদেষ্টা আলমগীর হোসেন ও অধিনায়ক আল-আমিন আহমেদ, সেচ্ছাসেবক দল নেতা আলাউদ্দিন মনাই, গোয়াইনঘাট যুবদলের আহবায়ক কমিটির সদস্য মো. শওকত আলী, জেলা তরুণ দলের যুগ্ম আহবায়ক শাহিন আহমদ, জেলা তরুণ দলের যুগ্ম আহবায়ক এসকে শাহীন, ৫নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি মাহবুব তালুকদার, শাহেদ আহমদ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি