সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ৪

27

কোম্পানীগঞ্জ থেকে সংবাদদাতা :
সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে দুর্ঘটনায় ৪ মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। শুক্রবার রাত সোয়া ৭টার দিকে উপজেলার টুকেরগাঁও বউবাজার ব্রিজের উত্তর পাশে এ দুর্ঘটনাটি ঘটে।
দুর্ঘটনায় আহতরা হচ্ছেন উপজেলার কালাইরাগ গ্রামের রইছ উদ্দিনের ছেলে আব্দুর রহিম(২৩), বালুচর গ্রামের আত্তর হোসেনের ছেলে নূর আহমদ (২২), জালালাবাদ থানার আব্দুল জব্বারের ছেলে শামীম আহমদ (৩০) এবং আলী আহমদ(২৪)।
প্রত্যক্ষদর্শী ব্যটারীচালিত এক অটোরিক্সা চালক জানান, সন্ধ্যার পরে ভোলাগঞ্জ থেকে একটি প্রাইভেট কার সিলেট যাচ্ছিল। পাড়ুয়া ব্রিজ পার হয়ে খুব স্পিডে কয়েকটি ব্যটারীচালিত অটোরিকশাকে ওভারটেক করে তৈমুর নগর (ভাংতি) ব্রিজে ওঠার আগ মুহূর্তে পেছন থেকে একটি মোটরসাইকেল প্রাইভেট কারকে ওভারটেক করতে চাইলে প্রাইভেট কার সেই সুযোগ না দিয়ে গাড়ির গতি বৃদ্ধি করে দেয়। এমন সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেল এর সাথে সিলেটগামী মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ২ মোটরসাইকেলে থাকা ৪ আরোহী আহত হোন। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতরা সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) মুজিবুর রহমান বলেন, বউ বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় ৪ জন আহত হলে তাদের উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।