র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার ৬

11

স্টাফ রিপোর্টার :
জালালাবাদ থানা এলাকা ও হবিগঞ্জের চুনারুঘাট থানা এলাকা থেকে বিপুল পরিমান গাঁজাসহ ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। গত দু’দিনে দুপুরে ও রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনামগঞ্জ জেলার ধর্মপাশা থানার রাজাপুর গ্রামের সালাম মিয়ার পুত্র বর্তমানে নগরীর নিকুঞ্জ আবাসিক এলাকার বাসিন্দা রুপচাঁন আহমেদ (২৪), জামালপুর জেলার ইসলামপুর থানার চিনেরচর গ্রামের মো: আক্কাস আলীর পুত্র বর্তমানে নগরীর কানিশাইল ১নং রোডের বাবলা মিয়ার কলোনীর বাসিন্দা মো: রাজন আহমেদ (২৩), সুনামগঞ্জ সদর থানার গবীনপুর গ্রামের মৃত মঈন উদ্দিনের পুত্র বর্তমানে নগরীর আখালিয়া গোয়াবাড়ীর কামাল মিয়ার রিকশার গ্যারেজের বাসিন্দা রাসেল আহমেদ (১৯), সিলেট নগরীর শেখঘাট ঘাসিটুলা মজুমদার পাড়ার কুদ্দুস আহমদের পুত্র নাজমুল আহমেদ (১৮), ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া থানার ভালুকজান গ্রামের অলিউর রহমান সাজুর পুত্র বর্তমানে নগরীর কানিশাইল ১নং রোডের ফারুক মিয়ার কলোনীর বাসিন্দা মো: সাব্বির আহমেদ (১৮) ও হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার টেকেরঘাট লালপারের মৃত সিরাজ উল্লাহর পুত্র মো: রউফ উল্লাহ (২১)।
জালালাবাদ থানা : গত শনিবার রাত পৌনে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, ব্যাটালিয়ন সদর (সদর ক্যাম্প, সিলেট) এর একটি আভিযানিক দল মেজর মোঃ মঈনুল ইসলাম এবং সিনিঃ এএসপি লুৎফুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ এসএমপি-সিলেট এর জালালাবাদ থানাধীন তারাপুর চা বাগান রোডস্থ পার্কভিউ আবাসিক এলাকায় গেইটের ডান পাশে পাকা রাস্তার উপর অভিযান ৬০ গ্রাম গাঁজাসহ রুপচাঁন আহমে, মোঃ রাজন আহমে, রাসেল আহমেদ, নাজমুল আহমেদ ও মো: সাব্বির আহমেদকে গ্রেফতার করে র‌্যাব। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (১) এর টেবিল ১৯(ক)/৪১ ধারায় মামলা দায়ের পূর্বক গ্রেফতারকৃত আসামীদের ও জব্দকৃত আলামত সমূহ এসএমপি-সিলেট এর জালালাবাদ থানায় হস্তান্তর করা হয়েছে।
চুনারুঘাট থানা : গতকাল রবিবার বেলা পৌনে ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প, সিলেট) এর একটি আভিযানিক দল লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন ১নং গাজীপুর ইউপির ৫নং ওয়ার্ডের চৌধুরী বাড়ীর জনৈক আব্দুর রাশিদ এর বসত বাড়ীর সামনে আসামপাড়া বাজার হতে বাল্লাগামী পাকা রাস্তার পাশে অভিযান চালিয়ে সাড়ে ১৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো: রউফ উল্লাহকে গ্রেফতার করে র‌্যাব। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১৯(গ) ধারায় মামলা দায়ের পূর্বক গ্রেফতারকৃত আসামী ও জব্দকৃত আলামত সমূহ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান জানান।