শোকের মাস উপলক্ষে সিলেটে জনতা ব্যাংকের পরিস্কার ও পরিচ্ছন্নতা অভিযান

9
জনতা ব্যাংক লি: এর কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নগরীর সাগরদীঘিপারস্থ ব্যাংক অফিসার্স প্রাঙ্গণে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করছেন বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মো: আব্দুল ওয়াদুদ।

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জনতা ব্যাংক লিমিটেড এর কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে জনতা ব্যাংক লিমিটেড, সিলেট বিভাগের পক্ষ থেকে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করা হয়েছে।
১২ আগষ্ট বৃহস্পতিবার জনতা ব্যাংক অফিসার্স কোয়াটার এবং ব্যাংকের বিভিন্ন শাখা ও স্থাপনায় পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধন করেন জনতা ব্যাংক লিমিটেড সিলেট বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মোঃ আব্দুল ওয়াদুদ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনতা ব্যাংক লিমিটেড এরিয়া অফিস, সিলেট এর উপমহাব্যবস্থাপক সনদীপ কুমার রায়, বিভাগীয় কার্যালয় এর এসপিও শুভাশীষ চক্রবর্তী, এসপিও মোঃ আব্দুর রহমান, এরিয়া অফিস সিলেট এর পিও রাজিব কান্তি পাল, এসও মোঃ ফারুক মিয়া, বিভাগীয় কার্যালয় এর এসও মোঃ আব্দুল হামিদ, এসও মোঃ জিয়াউর রহমান ও অভিজিৎ পাল টিটু প্রমুখ।
জনতা ব্যাংক লিমিটেড এর পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পুরো আগষ্ট মাসব্যাপী পরিচালিত হবে।
বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মোঃ আব্দুল ওয়াদুদ সিলেট বিভাগের সকল শাখা স্থাপনা এবং এর আশপাশ পরিস্কার পরিচ্ছন্নতা রাখতে ব্যাংকে কর্মরত সকলকে নির্দেশনা প্রদান করেন। বিজ্ঞপ্তি