উপশহরে ব্লেড দিয়ে গলাকেটে বৃদ্ধের আত্মহত্যা

3

স্টাফ রিপোর্টার :
নগরীর শাহজালাল উপশহর এলাকায় ব্লেড দিয়ে গলাকেটে আত্মহত্যা করেছেন মানসিক রোগী এক বৃদ্ধ। তিনি গত কয়েক মাস ধরে মানসিক রোগে আক্রান্ত ছিলেন এবং পূর্বেও তিনি আত্মহত্যার চেষ্টাও করেন। গতকাল রবিবার ভোরে শাহজালাল উপশহর জি ব্লকের ১নং রোডের ২৭ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ মো. নুর উদ্দিন (৭০) গোয়াইনঘাটের সাতকুরি কান্দি গ্রামের বাসিন্দা।
পুলিশ জানায়, মানসিক রোগী মো. নুর উদ্দিন গত কয়েক মাস ধরে মানসিক রোগে ভুগছেন এবং প্রায়ই তিনি আত্মহত্যার চেষ্টা করতেন। গতকাল রবিবার সকালে ফজরের নামাজের পর হঠাৎ তিনি বাসার ওয়াশ রুমে ঢুকে ব্লেড দিয়ে গলাকেটে আত্মহত্যা করেন। এসময় চিৎকার শুনে পরিবারের সদস্যরা গিয়ে তার রক্তাক্ত লাশ দেখতে পান। পরে খবর পেয়ে শাহপরাণ (রহ.) থানা পুলিশ বৃদ্ধের লাশ উদ্ধার করে।
এ ঘটনায় শাহপরাণ (রহ.) থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন তার ছেলে নিজাম উদ্দিন। তিনি পুলিশকে জানান, তার বাবা কয়েক মাস ধরে মানসিক রোগে ভুগছিলেন, সবসময় তিনি হতাশায় থাকতেন। কয়েকদিন আগেও তিনি ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। এজন্য আমরা তাকে একাধিক ডাক্তারও দেখিয়েছি। কিন্তু গতকাল সকালে সুযোগ পেয়েই তিনি ঘরের ওয়াশ রুমে ঢুকে ব্লেড দিয়ে গলাকেটে আত্মহত্যা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরাণ (রহ.) থানার ওসি আনিসুর রহমান।