কুচাইয়ে নৌকার প্রচার গাড়িতে হামলাকারীদের গ্রেফতার করুন – তাহমিন আহমদ

3

সিলেট মহানগর আওয়ামী লীগের সিনিয়র সদস্য তাহমিন আহমদ বলেছেন, জামায়াত-বিএনপির সাথে সখ্যতা সৃষ্টি করে জাতীয় পার্টি সম্মিলিতভাবে কুচাইয়ে নৌকার প্রচার গাড়িতে হামলা করেছে। তারা গাড়ি ভাংচুরের পাশাপাশি আমাদের দুজন কর্মীকে গুরুতর আহত করেছে। এ হামলা সুষ্ঠু নির্বাচন প্রতিহত করার একটি পরিকল্পিত ষড়যন্ত্র। আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের একটি নীল নকশা। অবিলম্বে হামলাকারীদের শনাক্ত করে আইনের আওয়তায় আনতে হবে। অন্যথায় কুচাই ইউনিয়নের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে। তিনি আগামী ২৪ ঘন্টার ভেতরে অপরাধীদের গ্রেফতারের দাবি জানান। এ সময় কুচাই ইউনিয়নকে সিলেট সিটি কর্পোরেশনের অন্তর্ভূক্ত করায় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তাহমিন আহমদ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
রবিবার রাত ১২টায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ মিছিল পরবর্তী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম কামাল। প্রতিবাদ সভার আগে শতাধিক মোটরসাইকেলযোগে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কুচাই থেকে কদমতলী পর্যন্ত মিছিল করেন। মিছিল শেষে শ্রীরামপুর পয়েন্টে পথসভার মাধ্যমে কর্মসূচি সমাপ্ত করা হয়। বিজ্ঞপ্তি