আখালিয়া থেকে অটোরিক্সা ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেফতার

3
র‌্যাবের অভিযানে আটক অটোরিক্সা ছিনতাই চক্রের ৪ সক্রিয় সদস্য ও উদ্ধারকৃত আলামত।

স্টাফ রিপোর্টার :
নগরীর আখালিয়া থেকে অটোরিক্সা ছিনতাইকারী চক্রের ৪ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত শুক্রবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনামগঞ্জ জেলার ধরমপাশা থানার রাজাপুর গ্রামের মো: হেলিম তালুকদারের পুত্র বর্তমানে সিলেটের জালালাবাদ থানার মদিনা মার্কেট বনফুল গলির ২৭/২ নং বাসার বাসিন্দা মো: খলিলুর রহমান (২৪), জালালাবাদ থানার সোনাতলা সাদিপুরের মো: ফারুক মিয়ার পুত্র বর্তমানে নগরীর বাগবাড়ী আখালিয়া গলির বাসিন্দা মো: ফয়ছল মিয়া (২০), সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানার সুলতানপুর গ্রামের মো: ছাঁদ উল্যাহ মিয়ার পুত্র বর্তমানে নগরীর মাদিনা মার্কেট আবুল মিয়ার কলোনীর বাসিন্দা জুয়েল আহমেদ (২৩) ও সুনামগঞ্জ জেলার দিরাই থানার ভাটিপাড়া গ্রামের রায়াতনুরের পুত্র বর্তমানে মদিনা মার্কেট আনন্দ গলি নিরাম-বি’র বাসিন্দা মো: জয়নাল আবেদীন জয় (২০)।
র‌্যাব-৯ জানায়, ১৬ জুলাই রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরীফুল ইসলাম, মেজর মোঃ মঈনুল ইসলাম ও সিনিঃ এএসপি লুৎফুর রহমান এর নেতৃত্বে এসএমপি সিলেটের জালালাবাদ থানাধীন আখালিয়া বিজিবি স্কুলের মেইন গেইটের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১ জন ভিকটিমকে উদ্ধার করে। এ সময় একটি মোবাইলফোন ও নগদ ৪ হাজার টাকাসহ অটোরিক্সা ছিনতাই চক্রের সক্রিয় সদস্য মোঃ খলিলুর রহমান, মোঃ ফয়ছল মিয়া, জুয়েল আহমেদ ও মোঃ জয়নাল আবেদীন জয়কে গ্রেফতার করে র‌্যাব। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে এসএমপির সিলেট জালালাবাদ থানায় হস্তান্তর করা হয়েছে বলে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার সিনি: এএসপি ওবাইন জানিয়েছেন।