বিশ্বনাথে মুক্তিযোদ্ধাদের সম্মাননা

53

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
মহান বিজয় দিবস উপলক্ষে বিশ্বনাথের সাহবাজপুরে একজন অসচ্ছল বীর মুক্তিযোদ্ধা ও ৪জন শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারবর্গের মধ্যে সম্মাননা স্বরূপ নগদ অর্থ ও মান্দারুকা, ধরারাই ও জগতপুর প্রাথমিক বিদ্যালয় এবং দেমাসাদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন করা হয়েছে। আলহাজ্ব ইসরাইল আলী হেলথ সেন্টার ও যুক্তারজ্য প্রবাসী মোঃ নেছার আলী লিলু ও মোঃ এওর আলী রুনু মিয়া সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মুক্তিযোদ্ধাদের এ সম্মাননা ও পুরস্কার বিতরণ করা হয়।
সম্প্রতি উপজেলার দশঘর ইউনিয়নের সাহবাজপুরের ইসরাইল আলী হেলথ সেন্টার প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আ’লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধরী বলেন, যুক্তারজ্য প্রবাসী মোঃ নেছার আলী লিলু ও মোঃ এওর আলী রুনু মিয়া এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। মহান বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের প্রতি তারা যে সম্মান দেখিয়েছেন তা চীরদিন এলাকাবাসী স্মরণ রাখবে।
প্রবাসী মোঃ এওর আলী রুনু মিয়ার সভাপতিত্বে অনুষ্টিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট সাংবাদিক মোঃ সীতাব আলী, বিশিষ্ট রাজনীতিবিদ আব্দুল মন্নান, দেমাসাদ উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি সমছু মিয়, মুক্তিযোদ্ধা কমান্ডার সুবন চন্দ্র পাল, আ’লীগ নেতা ইলিয়াস মিয়া, সমাজসেবক তৈয়ব আলী, লয়লু মিয়া, কাছা মিয়া, সুরুজ মিয়া ও মনির আলী।
সভা শেষে বীর মুক্তিযোদ্ধা হাসিব উল্লাহ, মরনোত্তর লাল মিয়া, তালেব আলী,সমছু মিয়া ও রইছ আলীর পরিবারের হাতে নগদ অর্থ এবং শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।