রয়েল ফ্রেন্ডস ক্লাবের নির্বাচন পরিদর্শনে নাদেল

8
উপশহরস্থ গার্ডেন ইন এর কনফারেন্স হলে অনুষ্ঠিতব্য রয়েল ফ্রেন্ডস ক্লাব (আরএফসি) এর নির্বাচন পরিদর্শন শেষে বক্তব্য রাখছেন বিসিবির পরিচালক ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

রয়েল ফ্রেন্ডস ক্লাব (আরএফসি) এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৬ জুলাই) নগরীর উপশহরস্থ গার্ডেন ইন এর কনফারেন্স হলে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়।
এতে প্রধান অতিথি হিসেবে এ নির্বাচন পরিদর্শন করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, রয়েল ফ্রেন্ডস ক্লাবে পূর্বে যারাই নেতৃত্ব দিয়েছেন তারা ক্লাবের জন্য অনেক কিছু করেছেন এবং এখন যারা নির্বাচিত হবেন আমি আশা করি তাদের নেতৃত্বে রয়েল ফ্রেন্ডস ক্লাবের সাফল্য আরো একধাপ এগিয়ে যাবে। আমি রয়েল ফ্রেন্ডস ক্লাব উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করছি।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন ডা. আরমান আহমদ শিপলু, নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন, মোস্তাফিজুর রহমান খান সামি, ফজলে রাব্বী চৌধুরী ও জাকির হোসেন পারভেজ। বিজ্ঞপ্তি