প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময়ই মানবতার কল্যাণে কাজ করছেন – আলহাজ্ব আশফাক আহমদ

5
কান্দিগাঁও ইউনিয়ন পরিষদে করোনা মহামারী ও লকডাউনে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার ১০ কেজি করে চাল বিতরণের উদ্বোধন করছেন প্রধান অতিথি সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ।

সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময়ই মানবতার কল্যাণে কাজ করছেন। তার নেতৃত্বে আজ বাংলাদেশ দুর্বাগতিতে এগিয়ে যাচ্ছে। তিনি আরও বলেন, করোনা মহামারী সমগ্র বিশ্বকে তছনছ করে দিয়েছে। লক্ষ্য লক্ষ্য মানুষের জীবন কেড়ে নিয়েছে এ মহামারী। আল্লাহ তা’য়ালার অশেষ মেহরেবানিতে আমরা অনেক ভালো রয়েছি। তবে আমাদেরকে খুবই সচেতন হয়ে চলতে হবে। সবসময় স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মাস্ক ব্যাবহার রতে হবে।
বুধবার (১৪ জুলাই) সকালে সিলেট সদর উপজেলার ৮নং কান্দিগাঁও ইউনিয়ন পরিষদে করোনা মহামারী ও লকডাউনে ক্ষতিগ্রস্ত ১১৫০ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার ১০ কেজি করে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন, প্রভাষক সেলিম আহমেদ, শাহনুর আলম, ছৈল আলী, কাচা মিয়া, সাবাজ আহমদ, মুহিবুর রহমান, আওয়ামী লীগ নেতা কয়েস আহমদ, কান্দিগাঁও ইউনিয়ন ছাত্র ফোরামের সভাপতি জামাল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি