জাফলংয়ে মোবাইল কোর্টের অভিযানে লকডাউন আইন অমান্যকারীদেরকে জরিমানা

2
জাফলংয়ে মোবাইল কোর্টের অভিযান।

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
গোয়াইনঘাটে সর্বাত্মক পালিত হচ্ছে লকডাউন নির্দেশনা। করোনা ভাইরাসের সংক্রমণ থেকে জনসাধারণকে রক্ষায় দেশব্যাপী চলমান সরকারের ঘোষিত লকডাউনের প্রথম দিন থেকেই হার্ডলাইনে দেখা যায় প্রশাসন পুলিশ বিভাগকে।
মঙ্গলবার বিকেলে গোয়াইনঘাটের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ,কে,এম নুর হোসেন নির্ঝর’র নেতৃত্বে প্রশাসন ও পুলিশ বিভাগের যৌথ সমন্বয়ে উপজেলার জাফলংয়ে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
অভিযানকালে জাফলংয়ের মোহাম্মদপুর, মামার বাজার, জাফলং ও রাধানগর বাজারসহ প্রতিটি এলাকায় জনস্বার্থে সরকারের নির্দেশনা মেনে লকডাউন চলাকালিন সময়ে ঘরে থাকতে হ্যান্ড মাইক দিয়ে জনসাধারণের প্রতি আহবান জানান প্রশাসন ও পুলিশ সদস্যরা।
টহল চলাকালে লকডাউন আইন অমান্য করায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ,কে,এম নুর হোসেন ৬ প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমান করেন।
গোয়াইনঘাটের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ,কে,এম নুর হোসেন নির্ঝর জানান, যে কোন মূল্যে সরকারের নির্দেশনা বাস্তবায়নে গোয়াইনঘাট প্রশাসন বদ্ধপরিকর।
করেনাভাইরাস সংক্রমণরোধে সরকার যে লকডাউন ঘোষণা করেছেন গোয়াইনঘাটে তা স্বত:স্ফূর্তভাবে পালিত হচ্ছে। সর্বত্রই জনসাধারণকে ঘরে থাকতে ও বিনা প্রয়োজনে হাট-বাজারে না বেরুতে নির্দেশনা দেয়া হয়েছে। আইন অমান্যকারীদের কয়েকজনকে জরিমান করা হয়েছে। আইন না মানলে প্রয়োজনে আইন অমান্যকারীদের বিরুদ্ধে আরও কঠোরতা দেখাবে প্রশাসন।