এসএসসি ২০০১ ব্যাচ বাংলাদেশ সোসাইটির সিলেট বিভাগীয় আহবায়ক কমিটি গঠন

7

এসএসসি ২০০১ ব্যাচ বাংলাদেশ সোসাইটির সিলেট বিভাগীয় আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার (৩০জুন) গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটির তালিকা প্রকাশ করা হয়।
এতে রেজওয়ান উদ্দিন সুমন (সিলেট)-কে আহ্বায়ক, আবু খালেদ (সুনামগঞ্জ)-কে সিনিয়র যুগ্ম আহবায়ক ও নিজাম আল দ্বীন (সিলেট)-কে সদস্য সচিব করে ২৯ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন, উপদেষ্টা শামীমুল হাসান (শামিম), কাওসার আহমেদ চৌধুরী (সাকের), আসাদ মোঃ ফয়জুর রহমান, আবু সৈয়দ চৌধুরী শাকিল, সৈয়দ গোলাম সারওয়ার ইমরান, নুরুল ইসলাম রাশেদ, যুগ্ম আহবায়ক অভিজিৎ দাস (সিলেট), এস এম মিজান (হবিগঞ্জ), সৈয়দ সোহেল (মৌলভীবাজার), হামিদ সায়েম (সিলেট), যুগ্ম সদস্য সচিব মুনশী ইকবাল (সিলেট), রোকসানা বেগম (সুনামগঞ্জ), আজাদ তালুকদার (হবিগঞ্জ), ফরাসউদ্দিন (মৌলভীবাজার), কার্যকরী সদস্য রুহুল আমিন (হবিগঞ্জ), এম শাহ আলম (সিলেট), ইমতিয়াজ আছাদ (সুনামগঞ্জ), অলি আহমেদ চৌধুরী (সিলেট), জাহাঙ্গীর আলম (মৌলভীবাজার), সামছুল আবেদিন (সুনামগঞ্জ), শিল্পী আক্তার (সিলেট), আহমদ আলী (হবিগঞ্জ), আবুল কালাম (সিলেট), মনসুর আহমেদ (হবিগঞ্জ), রুহেল আহমেদ (সিলেট), নাজিম উদ্দিন (সুনামগঞ্জ)। বিজ্ঞপ্তি