শায়েস্তাগঞ্জে ধারালো অস্ত্রসহ ২ ছিনতাইকারী গ্রেফতার

7

স্টাফ রিপোর্টার :
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ধারালো চাকু ও ছিনতাইকাছে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশাসহ ২ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত বৃহস্পতিবার রাতে অলিপুর সিএনজি ষ্টেশন সংলগ্ন সিটি পার্কের সামন থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, হবিগঞ্জ সদর থানার চৌধুরীবাজার গ্রামের মৃত আব্দুল মালেকের পুত্র মো: লিটন (৩২) ও কিশোরগঞ্জ জেলার ইটনা থানার অরাজয় সিদ্ধি গ্রামের রবিন্দ্র সূত্রধরের পুত্র হিরেন্দ্র সূত্রধর (৩৫)। বর্তমানে সে শায়েস্তগঞ্জ থানা এলাকার অলিপুর গ্রামের বাসিন্দা।
র‌্যাব জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হোসেন এবং সিনিঃ এএসপি এ,কে,এম কামরুজ্জামান এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানাধীন ১১ নং ব্রাহ্মণডোরা ইউনিয়নের অলিপুর সিএনজি ষ্টেশন সংলগ্ন সিটি পার্কের
সামনে অভিযান চালিয়ে ২টি চাকু, ১টি সিএনজি অটোরিকশা, ১ কৌটা মলম, ২টি মোবাইলসহ ছিনতাইকারী মো: লিটন ও হিরেন্দ্র সূত্রধরকে গ্রেফতার করে।
পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে আসামীদ্বয়’কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার সিনি: এএসপি ওবাইন জানিয়েছেন।