ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ছন্দপতনের মোড়ক উন্মোচন

7

জসিম বুক হাউজ সাহিত্য সেবা’র উদ্যোগে ছয়ফুল আলম পারুল’র কাব্যগ্রন্থ ছন্দপতন এর মোড়ক উন্মোচন ও কবি’র ৬০তম জন্মদিন পালন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার (১২ জুন) বিকেল ৩টায় লাক্কাতুরা চা বাগানে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।
জগন্নাথপুর সরকারি ডিগ্রি কলেজ সুনামগঞ্জের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মো. জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কবি ও ভাস্কর সম্পাদক পুলিন রায়, প্রধান বক্তা বক্তব্য রাখেন গীতিকার-কবি ও সিলেট সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক এইচ আই হামিদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কথা সাহিত্যিক ও বিশিষ্ট ব্যাংকার ইশতিয়াক সাদাত।
বইয়ের উপর মূল প্রবন্ধ পাঠ করেন গল্পকার ও কবি জেনারুল ইসলাম। প্রাবন্ধিক সৈয়দ মোস্তাফিজের উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন জসিম বুক হাউজের প্রকাশক ও সত্ত্বাধিকারী মো. জসিম উদ্দিন।
আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, কবি ছয়ফুল আলম পারুলের সহধর্মিনী শিক্ষক শেলী বেগম, কবি ও সম্পাদক ছাদির হোসেন সাদি, প্রাবন্ধিক জুবের আহমদ সার্জন, কবি ও গীতিকার কুবাদ বখত রুবেল, কবি ও গীতিকার শাহিনা জালালি পিয়ারা, কবি রোকসানা বেগম, কবি সুহেনা বেগম হেনা, মাছুম আহমেদ, শাব্বির আহমদ, মিলন গোয়ালা, অপু প্রমুখ। বিজ্ঞপ্তি