রোটারী সিলেট জোনের অফিসিয়াল মতবিনিময় ও সংবর্ধনা

6
সিলেট স্টেশন ক্লাবে অল রোটারী ক্লাব অব সিলেট জোন আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি রোটারী ডিষ্ট্রিক্ট-৩২৮২ এর ডিজিএন্ডডি ইঞ্জিনিয়ার মতিউর রহমান ও ডিজিআই আবু ফয়েজ খান চৌধুরী।

অল রোটারী ক্লাব অব সিলেট জোন এর উদ্যোগে ৪ জুন শুক্রবার রাতে সিলেট নগরীর স্টেশন ক্লাবে রোটারী সিলেট জোনের কর্মকর্তার সাথে ডিজিই আবু ফয়েজ খান চৌধুরীর অফিসিয়াল মতবিনিময় ও রোটারী ডিস্ট্রিক্ট ৩২৮২ এর ডিজিএন্ডডি ইঞ্জিনিয়ার মতিউর রহমান এর সম্মানে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রোগ্রাম চেয়ারম্যান পিপি হানিফ মোহাম্মদ এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পিডিজি ইঞ্জিনিয়ার এম এ লতিফ, আইপিডিজি লে. কর্ণেল (অব) এম আতাউর রহমান পীর, ডিজিই আবু ফয়েজ খান চৌধুরী, ডিজিএন্ডডি ইঞ্জিনিয়ার মতিউর রহমান, সাবেক ডিষ্ট্রিক্ট ফার্ষ্টলেডি ফিরোজা রহমান, ডিষ্ট্রিক্ট ফিউচার ফাষ্টলেডি মুনমুন আফরোজ, সামিনা ইসলাম, পিপি মোঃ সেলিম খান, মোঃ মাসুম আহমদ চৌধুরী, পিপি সামছুল হক দিপু।
মতবিনিময় সভার শুরুতে ডিজিই আবু ফয়েজ খান চৌধুরীকে রোটারী সিলেট জোনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় তিনি রোটারী নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, বিশ্ব মানবতার কল্যাণে রোটারী ইন্টারন্যাশনাল নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তাই রোটারী নেতৃবৃন্দকে একটি সুন্দর আগামীর ভবিষ্যত গড়ার জন্য নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে। সকলের সম্মলিত প্রয়াসই রোটারী অঙ্গনকে আরো সমৃদ্ধ করতে পারে।
মতবিনিময় সভা শেষে ডিজিএন্ডডি ইঞ্জিনিয়ার মতিউর রহমানকে রোটারী সিলেট জোনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধিত অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মতিউর রহমান বলেন, আন্তর্জাতিক অঙ্গনে রোটারী একটি প্রশংসিত নাম। এরমূলে রয়েছে রোটারীয়ানদের শ্রম ও প্রচেষ্টা। তাই বিশ্বব্যাপী রোটারীকে আরও সুপ্রতিষ্ঠিত করতে সকল রোটারীয়ানকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। বিজ্ঞপ্তি