লাইসেন্স সহজলভ্য করতে পুলিশের কর্মশালা

10

স্টাফ রিপোর্টার :
ড্রাইভিং লাইসেন্স সহজলভ্য করার নিমিত্তে কর্মশালা করেছে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) ট্রাফিক বিভাগ। গতকাল সোমবার সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত নগরীর চৌহাট্টা পয়েন্টে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। এসএমপির কমিশনার গোলাম কিবরিয়ার পরিকল্পনায় এই কর্মশালার উদ্যোগ নেয় ট্রাফিক বিভাগএ
উক্ত কর্মশালায় পরিবহন সেক্টরের শৃঙ্খলা রক্ষা, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, নিরাপদ সড়ক নিশ্চিতকরণ ও যাত্রীসেবার মান উন্নয়নের লক্ষ্যে জনসাধারণের ড্রাইভিং লাইসেন্স ইস্যু এবং যানবাহন চালনায় ড্রাইভিং লাইসেন্স সাথে রাখার জন্য প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়।
কর্মশালায় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) মো. বদিউল আমীন চৌধুরী, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) নিখিল জীবন চাকমা, সার্জেন্ট মো. নুরুল আফসার ভূইয়া, সার্জেন্ট নুরে আলম সিদ্দিকী, সার্জেন্ট চয়ন নাইডু। এছাড়া বিআরটিএ সিলেট কার্যালয়ের প্রতিনিধিও উপস্থিত ছিলেন। এ কর্মশালায় লাইসেন্স পেতে আগ্রহী ৮ জনকে ‘লার্নার লাইসেন্স’ প্রদান করা হয়।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, এসএমপির ট্রাফিক বিভাগের উদ্যোগে চৌহাট্টা পয়েন্টে সপ্তাহের প্রতি সোমবারে সকাল ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ড্রাইভিং লাইসেন্স সহজলভ্যকরণ কার্যক্রম অব্যাহত থাকবে।