স্বামীর লাশ গ্রহণ করতে সিলেটে এসে পৌঁছেছেন নিহত চীনা নাগরিক উই ওনটোরের স্ত্রী

14

স্টাফ রিপোর্টার :
নগরীর পাঠানটুলা এলাকার একটি ভাড়া বাসায় ছুরিকাঘাতে নিহত চীনা নাগরিক উই ওনটো (৪৮) এর স্ত্রী সিলেট নগরীতে এসে পৌঁছেছেন। স্বামীর লাশ গ্রহণ করতে গত মঙ্গলবার চীন থেকে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হয়ে গতকাল বুধবার বিকেলের দিকে এসে পৌঁছেন নিহতের স্ত্রী।
বিষয়টি নিশ্চিত করে সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ খান বলেন, নিহত চীনা নাগরিকের স্ত্রী থানায় আসার পর মামলা হবে। পুলিশ এখনও নিহতের ময়না তদন্ত করেনি। যতটুকু জেনেছি নিহতের স্ত্রী গতকাল বিকেলে এসে পৌছেছেন। তিনি স্বামী হত্যার ঘটনায় মামলা দায়ের করতে আগ্রহী রয়েছেন। তবে এখনও তিনি থানায় আসেননি। আসলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া আহত অপর চীনা নাগরিকের চিকিৎসা চলছে পুলিশের পাহারায়।
এর আগে মঙ্গলবার সকালে সিলেট নগরীর পাঠানটুলা এলাকার একটি ভাড়া বাসা থেকে ছুরিকাঘাতে নিহত ঐ চীনা নাগরিকের লাশ উদ্ধার করে পুলিশ। কোতোয়ালি থানার পশ্চিম পাঠানটুলা আবাসিক এলাকার বি ব্লকের ১১/৯ নাম্বার বাড়ির পঞ্চমতলায় ৭ম নম্বর ফ্লাটে এ ঘটনাটি ঘটে। নিহত উই ওনটো কুমারগাঁও বিদ্যুৎ প্ল্যান্টে কর্মরত। একই বাসা থেকে সানজি (৪৮) নামের আরেকজন চীনা নাগরিককে আহত অবস্থায় উদ্ধার করা হয়।
জানা যায়, কুমারগাঁও বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে কর্মরত ১২ জন চীনা নাগরিক নগরীর পাঠানটুলায় এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন। ঘটনার দিন সকালে হাত ধোয়াকে কেন্দ্র করে উভয়ের মধ্যে বাগবিতন্ডার এক পর্যায়ে মারামারি হয়। নিহত উই ওনটো বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।