খালেদা জিয়া ও জামানের মায়ের সুস্থতা কামনায় হযরত শাহজালাল (রহ.) দরগাহে দোয়া ও মিলাদ

19
সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, বিএনপির কেন্দ্রীয় সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাতক ও সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এডভোকেট সামসুজ্জামান জামানের মায়ের সুস্থতা কামনা করে দরগাহ হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে সাপ্তাহিক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, বিএনপির কেন্দ্রীয় সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক এডভোকেট সামসুজ্জামান জামানের মায়ের সুস্থতা এবং বিএনপির নিখোঁজ সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম. ইলিয়াস আলীর সন্ধান কামনা করে বৃহস্পতিবার হযরত শাহজালাল (রহ.) ও ৩৬০ আওলিয়া ভক্তবৃন্দ পরিষদের উদ্যোগে দরগাহ হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে সাপ্তাহিক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
মাহফিলে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
এছাড়াও মাহফিলে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তাঁর ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা, নিখোঁজ ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলীর সন্ধান কামনা, করোনা মহামারী থেকে মুক্তি, দেশ জাতি ও মুসলিম উম্মাহর মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
দুআ ও মিালদ মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি ও হযরত শাহজালাল (রহ.) ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান, শাহজালাল (রহ.)-এর মাজারের খাদিম নিজাম উদ্দিন, সিলেট জেলা ছাত্রদলের সহসাংস্কৃতিক সম্পাদক হিলাল উদ্দিন শিপু, সাংবাদিক নিজাম উদ্দিন টিপু, জালালপুর হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ মো. নিজাম উদ্দিন চৌধুরী, বিএনপি নেতা সৈয়দ তৌফিকুল হাদী, হযরত শাহজালাল (রহ.) ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস, সদস্য মো. জুনেদ আহমদ, বিএনপি নেতা মুফতি নেহাল উদ্দিন, রিমন আহমদ, মো.আরিফ উদ্দিন। বিজ্ঞপ্তি