পেশাদার ছিনতাইকারীসহ ৩ আসামী গ্রেফতার

12

স্টাফ রিপোর্টার :
নগরী থেকে এক পেশাদার ছিনতাইকারী ও মামলার ২ ওয়ারেন্টভুক্তসহ ৩ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত রবিবার রাতে বিভিন্ন স্থানে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, মোগলাবাজার থানার গঙ্গানগর গ্রামের মইনুল হক চৌধুরীর পুত্র দেলোয়ার হোসেন (৪০), একই থানার শিববাড়ী পাঠানপাড়ার আব্দুল খালিদের পুত্র রুবেল মিয়া (৩০) ও নগরীর পশ্চিম পীর মহল্লা আবাসিক এলাকার সুরুজ মিয়ার পুত্র রুহিন (৩২)।
র‌্যাব জানায়, গত রবিবার সন্ধ্যা সোয়া ৬ টার দিকে কুমারপাড়া এলাকায় র‌্যাব-৯ অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত এক আসামি দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে। গতকাল সোমবার গ্রেফতারকৃত আসামিকে মোগলাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে একই দিন রাত ১০টা দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর ইশতিয়াক ও এএসপি সত্যজিৎ কুমার ঘোষ এর নেতৃত্বে মোগলাবাজার থানা এলাকায় আসামী গ্রেফতার অভিযান পরিচালনা করে। অভিযানে শিববাড়ী এলাকায় থেকে মোঘলাবাজার থানার সিআর নং ৩৮/৩৮ ধারাঃ ৩৪২/৩৮৭/৩৯২/৩৪ দঃবিঃ এর ওয়ারেন্টভুক্ত পেশাদার ছিনতাইকারী রুবেল মিয়াকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামীকে মোগলাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।
অপরদিকে, রবিবার রাত সোয় ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯’র অপর একটি দল জালালাবাদ আবাসিক এলাকা থেকে এয়ারপোর্ট থানার মামলা নং-০২ তারিখ ০৩/০৪/১৯ ধারা ১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৪/৩৮০ দঃ বিঃ এর ওয়ারেন্টভুক্ত আসামী ষ¦¢য়বকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।