দুস্থদের মাঝে জাপা নেতা আতিকুর রহমান আতিকের ত্রাণ বিতরণ

8
সিলেট ৩-আসনের (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশ) উপ-নির্বাচনের এমপি পদপ্রার্থী জাপার প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিকের পক্ষে দক্ষিণ সুরমা উপজেলার ২নং বরইকান্দি ইউনিয়নের গরীব-দুস্থ ২শ’ পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন নেতৃবৃন্দ।

করোনাভাইরাস (কোভিড-১৯) ও লকডাউনের প্রভাবে কর্মহীন হয়ে পড়া সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ২নং বরইকান্দি ইউনিয়নের গরীব-দুস্থ ২শ’ পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন সিলেট ৩-আসনের (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশ) উপ-নির্বাচনে এমপি পদপ্রার্থী জাপার প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিক।
বুধবার ২৮ এপ্রিল বিকেলে দক্ষিণ সুরমা উপজেলার ২নং বরইকান্দি ইউনিয়নের চান্দাই মাঝপাড়া ৬নং ওয়ার্ড থেকে প্রতিটি ওয়ার্ডে ২০০ জন পরিবারের মাঝে এই ত্রাণসামগ্রী তুলে দেন জাপার নেতৃবৃন্দরা।
সিলেট জেলা জাপার তথ্য ও প্রচার সম্পাদক আতাউর রহমান চৌধুরী আফরুজ মিয়ার ও সিলেট জেলা জাতীয়পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক বাশির আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা জাতীয়পার্টি সাবেক ভারপাপ্ত সাধারণ সম্পাদক আহসান হাবিব মঈন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৌলত মিয়া, জাতীয়পার্টির সিলেট জেলা শাখার সাবেক দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, জেলা যুব সংহতির সহ-সভপতি আব্দুর নূর, সিলেট জেলা যুব সংহতির সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খান।
এসময় আরো উপস্থিত ছিলেন, সিলেট জেলা শাখার জাতীয় তরুণ পার্টির প্রাক্তন সদস্য সচিব কামাল আহমদ তালুকদার, জকিগঞ্জ বাস মিনিবাসের চেয়ারম্যান কামাল আহমদ, খালেদ আহমদ শ্রমিত, কামাল মিম্ভর, কামরান আহমদ রাজা মিম্ভর, ছানা মিয়া, শিপলুু আহমদ, আবুল বশর, লিটন আহমদ সৈয়দ মুমিনুল ইসলাম, মিম্ভর সুমিত প্রমুখ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা জাতীয়পার্টি সাবেক ভারপাপ্ত সাধারণ সম্পাদক আহসান হাবিব মঈন বলেন, “আতিকুর রহমান আতিক ভাইয়ের পক্ষ থেকে আমাদের কাছে পর্যাপ্ত ত্রাণ মজুদ আছে। প্রতিদিনই আমরা দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশের প্রতিটি ইউনিয়নে পর্যায়ক্রমে গরীব-দুস্থ মানুষের মাঝে এই ত্রাণ বিতরণ করে যাচ্ছি। আপনারা সবাই আতিকুর রহমান আতিক ভাইয়ের জন্য দোয়া করবেন।”
ত্রাণ সামগ্রী বিতরণকালে অতিথির বক্তব্যে সিলেট জেলা জাতীয়পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক বাশির আহমদে বলেন, আতিকুর রহমান আতিক ভাই গতবছরে করোনা প্রথম ঢেউ মোকাবিলায় প্রায় ৪৪ হাজার গরিব-দুস্থদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের মধ্যস্থানে যেকোন একটি জায়গা নিধারণ করে একটি খেলার স্টেডিয়াম তৈরি করাই হচ্ছে আতিকুর রহমান আতিক ভাইয়ের প্রথম স্বপ্ন। যাতে দক্ষিণ সুরমা,ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের মানুষরা খেলাধূলার একটি অবস্থানে থাকতে পারে। বিজ্ঞপ্তি