৪১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

5

স্টাফ রিপোর্টার :
হবিগঞ্জের নবীগঞ্জে ৪১ কেজি গাঁজাসহ দুই মাদক মাদক ব্যবসায়ীকে করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গতকাল বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নবীগঞ্জ রস্তুমপুর টোলপ্লাজা এলাকা থেকে র‌্যাব-৯ এর একটি দল অভিযান চালিয়ে মাদকসহ তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনামগঞ্জের ছাতক উপজেলার উত্তর বড় কাফন এলাকার মো. আশিক আলীর পুত্র মো. তাইবুর রহমান (২৮) ও খাড়াই গ্রামের মো. আলকাছ আলীর পুত্র মো. শফিকুল ইসলাম (২৫)। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে স্থানীয় থানায় দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছে। গতকাল বুধবার দুপুরে র‌্যাব-৯ এর গণমাধ্যম বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
র‌্যাব সূত্রে জানা গেছে, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল নবীগঞ্জ থানার রুস্তুমপুর টোলপ্লাজা এলাকায় অভিযান চালায়। এসময় মো. তাইবুর রহমান ও মো. শফিকুল ইসলাম নিকট থেকে ৪১ কেজি গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করে র‌্যাব।
অভিযানে র‌্যাব-৯ এর অধিনায়ক লে. কর্ণেল আবু মুসা মো. শরীফুল ইসলাম, মেজর শওকাতুল মোনায়েম, সহকারী পুলিশ সুপার (এএসপি) ওবাইন, সহকারী পুলিশ সুপার (এএসপি) আফসান আল আলম, সহকারী পুলিশ সুপার (এএসপি) সোমেন মজুমদার অংশ নেন।