ভাতালিয়ায় অপহৃত কিশোরী বিয়ানীবাজারে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

4

স্টাফ রিপোর্টার :
বিয়ানীবাজার থানার মাথিউড়া এলাকা থেকে সানাউল আহম্মেদ (২০) নামের এক অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় পুলিশ অপহৃত কিশোরীকে (১৬) উদ্ধার করতে সক্ষম হয়েছে। গতকাল পুলিশ উদ্ধারকৃত ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য সিলেট ওসমানী হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।
এদিকে গতকাল বুধবার দুপুরে কোতোয়ালি থানা পুলিশ গ্রেফতারকৃত সানাউলকে নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে। গ্রেফতারকৃত সানাউল সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানার কামারগাঁও এলাকার মোস্তাক আহম্মেদের পুত্র। এরআগে গত মঙ্গলবার রাতে কোতোয়ালি থানা পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে সানাউলকে গ্রেফতার করে।
বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ জানান, নগরীর ভাতালিয়া এলাকা থেকে কিশোরীর মামার বাড়ি থেকে কিশোরীকে বিভিন্ন ধরণের প্রলোভন দেখিয়ে অপহরণ করে সানাউল। তিনি জানান, গত ৫ মার্চ রাত ৮টার দিকে অপহরণ করার পর কিশোরীকে অজ্ঞাত স্থানে নিয়ে যায় সানাউল। এ ঘটনায় কিশোরীর মামা বাদী হয়ে কোতোয়ালী থানায় গত ৪ এপ্রিল একটি অপহরণ মামলা দায়ের করেন। পরে পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বিয়ানীবাজার থানার মাথিউড়া এলাকা থেকে কিশোরীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করে। ওসি বলেন, গতকাল পুলিশ উদ্ধারকৃত ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট ওসমানী হাসপাতালের ওসিসিতে ভর্তি করেছে।