শিবগঞ্জ ও টিলাগড় থেকে বিপুল পরিমান ভারতীয় পণ্যসহ ৩ ব্যবসায়ী গ্রেফতার

7

স্টাফ রিপোর্টার :
নগরীর শিবগঞ্জ ও টিলাগড় থেকে শুল্ক কর ফাঁকি দেওয়া বিপুল পরিমান ভারতীয় পণ্যসহ ৩ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত বৃহস্পতিবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, গোয়াইনঘাট থানার লাখেরপাড়ের মৃত বাতেন মিয়ার পুত্র নূর ইসলাম (৩৭) ও তার ভাই কবির আহম্মেদ (২৬) এবং বিয়ানীবাজার থানার রায়খাইল গ্রামের শামছুল হকের পুত্র মো: ফেরদৌস আহম্মেদ চৌধুরী (২৫)।
র‌্যাব জানায়, গত বৃহস্পতিবার রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিঃ পুলিশ সুপার মোঃ সামিউল আলম ও সিনিয়র এএসপি লুৎফর রহমান এর নেতৃত্বে এসএমপি সিলেট এর শাহপরাণ (রঃ) থানার সিলেট সরকারী কলেজের মূল ফটকের সামনে ও শিবগঞ্জ বাজারস্থ ‘নিউ বাতিঘর’ নামক ইলেকট্টনিক্স এর দোকানের সামনে থেকে শুল্ক কর ফাকি দেওয়া বিপুল পরিমান ভারতীয় পণ্য, একটি প্রাইভেটকার ও একটি সিএনজিসহ ব্যবসায়ী নূর ইসলাম ও তার ভাই মোঃ কবির আহম্মেদ এবং মোঃ ফেরদৌস আহম্মেদ চৌধুরীকে গ্রেফতার করে। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে উদ্ধারকৃত আলামতসহ আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানান।