নগরীর ৪ ব্যবসা প্রতিষ্ঠান ও ৯ ব্যক্তিকে জরিমানা

6

স্টাফ রিপোর্টার :
সিলেটে করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে ও জনসাধারণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠে কাজ করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)-৯ ও সিলেট জেলা প্রশাসন। গত মঙ্গলবার মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে ৪টি প্রতিষ্ঠানের মালিককে জরিমানা করেছেন র‌্যাব ও জেলা প্রশাসনের যৌথ পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।
সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, মঙ্গলবার বেলা সাড়ে ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সিলেট মহানগরীর বিভিন্ন এলাকায় যৌথভাবে অভিযান পরিচালনা করেন র‌্যাব ও জেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালত। এসময় করোনাকালীন স্বাস্থ্যবিধি না মানার কারণে ৪টি দোকানের মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম ও সহকারী পুলিশ সুপার লুৎফর রহমান এবং জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাহাঙ্গীর আলম। জরিমানাকৃত টাকা পরে রাষ্ট্রীয় কোষাগারে জমা প্রদান করা হয়েছে।
অপরদিকে, স্বাস্থ্যবিধি না মানায় ৯ ব্যক্তিকে জরিমানা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)-৯ ও মৌলভীবাজার জেলা প্রশাসন। সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, মঙ্গলবার দুপুর ১২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)-৯ ও মৌলভীবাজার জেলা প্রশাসনের যৌথভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মৌলভীবাজার জেলার সদরে করোনাকালীন স্বাস্থ্যবিধি অমান্য করায় ৯ ব্যক্তিকে ৫ হাজার ২ শ টাকা জরিমানা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৯ এর অতিরিক্ত বসু দত্ত চাকমা এবং মৌলভীবাজার জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুল ইসলাম এবং মো. রহুল আমিন। জরিমানাকৃত টাকা পরে রাষ্ট্রীয় কোষাগারে জমা প্রদান করা হয়।