বিদেশী মদ ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

7

স্টাফ রিপোর্টার :
গোয়াইনঘাট ও শ্রীমঙ্গলে বিদেশী মদ ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত শনিবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, গোয়াইনঘাট থানার তামাবিল এলাকার সোনাটিলা গ্রামের আবুল কাশেমের পুত্র রাজু আহম্মেদ (২৫) ও হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার চাঁনপুর চা বাগানের ভেলাবিল গ্রামের রঘুবির মৃধার পুত্র রাজু মৃধা (২৪)।
র‌্যাব জানায়, শনিবার রাত সাড়ে ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯,সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিঃ পুলিশ সুপার মোঃ সামিউল আলমও সিনিয়র এএসপি লুৎফরর হমান এর নেতৃত্বে সিলেট জেলার গোয়াইনঘাট থানাধীন তামাবিল জামে মসজিদের প্রবেশমূখ ১২৬ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী রাজু আহম্মেদকে গ্রেফতার করে।
এদিকে, একইদিন শনিবার রাত সাড়ে ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিঃ পুলিশ সুপার বসু দত্ত চাকমা এর নেতৃত্বে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন ২নং বনবীর ইউনিয়ন পরিষদের আলী সারকুল সাকিনে বনবীর চৌমহনা জামাল মিয়ার হোটেলের সামন থেকে ৫ কেজি গাঁজাসহ রাজু মৃধাকে গ্রেফতার করে। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানান।