আর্ত মানবতার কল্যাণে রোটারিয়ানদের অবদান বিশ্বব্যাপী সমাদৃত – এম আতাউর রহমান পীর

6
রোটারী ক্লাব অব সিলেট সিটির উদ্যোগে সেলাই সেশিন বিতরণ করছেন রোটারী ডিস্ট্রিক্ট (৩২৮২) গভর্নর প্রফেসর লে. কর্ণেল (অব.) এম আতাউর রহমান পীর।

রোটারী ফাস্ট ডিস্ট্রিক্ট গভর্নর প্রফেসর লেঃ কর্ণেল (অব.) এম আতাউর রহমান পীর বলেছেন, আর্ত মানবতার কল্যাণে রোটারিয়ানদের অবদান বিশ্বব্যাপী সমাদৃত। নিজস্ব গন্ডি নয়, বরং সারা বিশ্বে অসহায় পীড়িতদের কল্যাণে কাজ করে রোটারিয়ানরা নিজেদেরকে তুলে ধরেছেন। যা সত্যি প্রশংসার দাবীদার। সমাজের সকল সামর্থ্যবান মানুষকে এ থেকে প্রেরণা নিয়ে এগিয়ে আসতে হবে। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের বিস্তার রোধে ও সচেতনতাবৃদ্ধিতে জীবনের ঝুঁকি নিয়ে রোটারিয়ানরা সুরক্ষা সামগ্রী বিতরণ সহ নানাবিধ জনহিতকর কাজ করে যাচ্ছেন। তিনি করোনা ভাইরাসের ২য় পর্যায়ে সংক্রমণ এড়াতে সকলকে সচেতন হওয়ার আহবান জানান।
তিনি ১১ এপ্রিল রবিবার বিকেলে সিলেট নগরীর একটি হলে রোটারী ক্লাব অব সিলেট সিটি’র উদ্যোগে সেলাই মেশিন বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
রোটারী ক্লাব অব সিলেট সিটি’র প্রেসিডেন্ট রোটাঃ আমিনুল ইসলাম এর সভাপতিত্বে ও সেক্রেটারী রোটাঃ তানিয়া সুলতানার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফাস্ট ডিস্ট্রিক্ট ফাস্টলেডি ফিরোজা রহমান। বক্তব্য রাখেন ক্লাব আইপিপি রোটাঃ একেএম কামারুজ্জামান মাসুম, ভাইস প্রেসিডেন্ট রোটাঃ এস এ শফি, প্রেসিডেন্ট ইলেক্ট রোটাঃ নুরুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি