উপ-সহকারী প্রকৌশলীর উপর হামলায় রেলওয়ে পরিবার ফোরামের মানববন্ধন

6
বাংলাদেশ রেলওয়ে সিলেট প্রকৌশল বিভাগের ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী আকবর আলী মজুমদার এর উপর বহিরাগত সন্ত্রাসী কর্তৃক হামলার প্রতিবাদে বাংলাদেশ রেলওয়ে পরিবার ফোরাম সিলেটের মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ রেলওয়ে সিলেট প্রকৌশল বিভাগের ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী আকবর আলী মজুমদার এর উপর বহিরাগত সন্ত্রাসী কর্তৃক হামলার প্রতিবাদে বাংলাদেশ রেলওয়ে পরিবার ফোরাম, সিলেটের মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
১ জুলাই বুধবার সকাল ১০টায় সিলেট রেলওয়ে স্টেশনে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, অবিলম্বে এসব সন্ত্রাসীদের চিহ্নিত করে গ্রেফতার ও আইনের আওতায় এনে সরকারের বিধিবিধান অনুযায়ী শাস্তির ব্যবস্থা করতে হবে। একজন ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলীর উপর এ ধরনের সন্ত্রাসী হামলা অত্যন্ত দুঃখজনক। মানববন্ধনে রেলওয়ে কলোনিতে অবৈধ দখলদারদের হাত থেকে রেলওয়ে সম্পদ রক্ষা ও বসবাসের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে রেলওয়ে প্রশাসন সহ স্থানীয় প্রশাসনের সহযোগিতা কামনা করেন। বক্তারা বলেন, সন্ত্রাসীরা যে কোন দলেরই হোক কেন আইনের ঊর্ধ্বে কেউ নয়, এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা। পাশাপাশি ২৯ জুন তারিখে ছাতক বাজার রেলওয়ে গুদামে কর্তব্যরত বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা প্রহরী ফখরুল আলম এর হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবীও জানান।
মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ রেলওয়ে সিলেটের সহকারী নির্বাহী প্রকৌশলী মোঃ কামরুজ্জামান খান, স্টেশন ম্যানেজার মোঃ খলিলুর রহমান, স্টেশন মাস্টার মোঃ জাহাঙ্গির আলম, বাংলাদেশ রেলওয়ে ডিপ্লোমা প্রকৌশলী সমিতি সিলেট শাখার সাংগঠনিক সম্পাদক আসাদ উদ দৌলা, বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ সিলেট শাখার সভাপতি ও সিলেট জেলা শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মতিন ভূঁইয়া, বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ সিলেট শাখার সম্পাদক শহিদুল হক, জাতীয়তাবাদী রেলওয়ে শ্রমিক ও কর্মচারী দলের সম্পাদক মোঃ জসিম উদ্দিন বাংলাদেশ রেলওয়ে সিলেট শাখার অন্যতম কার্যকরী সদস্য ও সিলেট মহানগর শ্রমিকলীগের সহ-সাংগঠনিক সম্পাদক পরিতোষ ধর পাপ্পু, বাংলাদেশ রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী সমিতি সিলেট শাখার সম্পাদক মোঃ আতিকুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি