ওয়ারেন্টভুক্ত ২ পলাতক আসামী গ্রেফতার

9

স্টাফ রিপোর্টার :
জালালাবাদ ও এয়ারপোর্ট থানার ওয়ারেন্টভুক্ত পৃথক মামলার ২ পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত শুক্রবার রাতে ও গতকাল শনিবার সকালে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনমাগঞ্জ জেলার দিরাই থানার ভাটিপাড়া গ্রামের আবরাম আলীর পুত্র বর্তমানে সে নগরীর আখালিয়া এলাকার বাসিন্দা হাসান মিয়া (২৪) ও সিলেটের এসএমপি এয়ারপোর্ট থানার খাদিমনগর চা বাগানের মৃত বিমাই মাহালীর পুত্র বীর প্রসাদ মাহালী (৩০)।
র‌্যাব জানায়, শুক্রবার রাত ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯,সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিঃ পুলিশ সুপার মোঃ সামিউল আলম ও সিনিয়র এএসপি লুৎফর রহমান এর নেতৃত্বে এসএমপি সিলেটের জালালাবাদ থানাধীন মদিনা মার্কেট এর সামনে অভিযান চালিয়ে জালালাবাদ থানার মামলানং-০১ (০১-০৪-২০২০) নং ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী হাসান মিয়াকে গ্রেফতার করে।
এদিক, শনিবার সকাল ৯ টার দিকে গোপনসংবাদের ভিত্তিতের‌্যাপিডএ্যাকশন ব্যাটালিয়ন-৯,সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম, এএসপি ওবাইন এবং এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে এসএমপি সিলেট এর এয়ারপোর্ট থানাধীন হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে অভিযান পরিচালনা করে দায়রা নং-৯০/২১ মাদক দ্রব্য নিয়ন্ত্রনআইনের ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী বীর প্রসাদ মাহালীকে গ্রেফতার করে। পৃথক অভিযানে গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানান।