অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হয় – হাবিবুর রহমান

8
করোনায় অসহায় দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামী লীগের নেতা হাবিবুর রহমান হাবিব।

সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, মহামারি করোনায় সৃষ্ট সংকটময় পরিস্থিতিতে মানুষের পাশে খাদ্যদ্রব্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা লকডাউনের সময় দলীয় নেতাকর্মীদের সাধারণ মানুষের পাশে থাকার জন্য বলেছেন। সমাজের অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়াই হলো প্রকৃত রাজনৈতিক কর্মীর পরিচয়। সমাজের বিত্তবান, জনপ্রতিনিধি, সামাজিক ও সেবামূলক সংগঠন গুলো এসব কাজে এগিয়ে আসতে হয়। এসময় যার যার অবস্থানে থেকে সাধ্যমতো ত্রাণসামগ্রী নিয়ে অসহায়দের দুয়ারে এগিয়ে আসার আহবান জানান।
তিনি শুক্রবার দক্ষিণ সুরমা উপজেলার উপজেলার সিলাম চকের বাজার ও ফেঞ্চুগঞ্জ উপজেলার দক্ষিণ ফেঞ্চুগঞ্জ মাইজগাঁও বাজারে দরিদ্রদের মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন।
আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিবের উদ্যোগে অসহায় দরিদ্রদের জন্য খাদ্য সামগ্রী, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক দক্ষিণ সুরমায় বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান মতি, আওয়ামী লীগ নেতা রাজিব আহসান, লোকমান হোসেন, ইকবাল হোসেন, জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন, মহানগর সেচ্ছাসেবক লীগের সহ-অর্থ সম্পাদক ওমর ফারুক ফরহাদ, যুবলীগ নেতা শাহ ওলিদুর রহমান, আব্দুল কাইয়ুম, নিজাম উদ্দিন, বদরুল আলম তুহিন, জাহেদ আহমদ, রাসেল, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সানী, সিলাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ছাত্রলীগ নেতা মুস্তাক আহমদ প্রমুখ। ফেঞ্চুগঞ্জে বিতরণকালে উপস্থিত ছিলেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল বাসিত টুটুল, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম মিফতার মেম্বার, আব্দুল কাদির খান, প্রচার সম্পাদক হাজী এনাম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এবিএম কিবরিয়া মঈনুল, সহ-দপ্তর সম্পাদক টুকু খান, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য তরিকুল ইসলাম ময়না, মিজানুর রহমান বাবেল, আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন সাজু, ছাত্রলীগ নেতা ফাহিম আহমদ শাহ, রেজন আহমদ শাহ, নাঈমুর রহমান নাঈম, ওমর ফারুক জেমস-সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ। বিজ্ঞপ্তি